চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা সম্রাজ্ঞী রিনা ৭০০ পিস ইয়াবা ও নগদ টাকা সহ তিন জন আটক

চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা সম্রাজ্ঞী রিনা ৭০০ পিস ইয়াবা ও নগদ টাকা সহ তিন জন আটক
 মামুন মোল্লা, চুয়াডাঙ্গা প্রতিনিধি:- 
চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের হাসপাতাল পাড়ায় গতকাল রাত ১১ টায় পুলিশের বিশেষ মাদক বিরোধী অভিযানে এলাকার চিহ্নিত দেহ ব্যবসায়ী ও ইয়াবা সম্রাজ্ঞী রিনা খাতুন(৩৫) কে নিজ বাড়ি থেকে তার তিন সহযোগী সহ আটক করে পুলিশ। এবং অপর সহযোগী বল্টু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
জানা যায়, রিনা খাতুন বেশ কিছুদিন ধরে ইয়াবা ও যৌন উত্তেজক ট্যাবলেট সহ বিভিন্ন মাদকদ্রব্য বীরদর্পে বিক্রি করে লাখপতি বনে গেছে। এর পাশাপাশি সে দেহ  ব্যবসায়ও সয়লাভ হয়েছে।
ভয়ে কেউ তার বিরুদ্ধে কোন প্রতিবাদও করে না। কারন সে ক্ষমতাসীন দলের প্রভাব দেখিয়ে প্রশাসনের তোয়াক্কা না করে মাদকের বিস্তার করে আসছিল।
গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান সহ এস আই ওয়ালিয়ার রহমান, এস আই সিরাজুল ইসলাম, এস আই সামসুল আলম ও সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রিনা খাতুনের বাড়িতে দরজা নক করলে দরজা ছিটকিনি আটকিয়ে দেয় এবং বল্টু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
পুলিশ কৌশলে দরজা খুলে ভিতরে প্রবেশ করে এবং তল্লাশী চালিয়ে ৭০০ পিস ইয়াবা যৌন উত্তেজক ট্যাবলেট নগদ ১২৩০০ টাকা সহ ঘটনাস্থল থেকে পাতিলা গ্রামের নজরুল ইসলামের ছেলে সাগর(৩০)ও মহেশপুর উপজেলার গোকুলনগর গ্রামের সোনা মিয়ার ছেলে আব্দুল হামিদ (২৫) সন্তোশপুর গ্রামের মমিনুল ইসলামের ছেলে সাগর(৩০) কে আটক করে।
এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান জানান বর্তমান আইজির নির্দেশ মতে সারাদেশে মাদক নির্মূল অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় গতকাল রাতে অভিযান চালিয়ে ইয়াবা সম্রাজ্ঞী রিনা ও তার সহযোগীদের আটক করা হয়। অপর পালিয়ে যাওয়া আাসামী বল্টুকে গ্রেফতারের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আইনে মোট ৫ জন কে আসামী করে একটি মামলা করা হয় যা ১২/০৪/১৮ তারিখের- মামলা নং- ২৫।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment