ডিবি পুলিশের অভিযানে ওয়ান শুটার সহ জামাল পত্তনদার গ্রেফতার

ডিবি পুলিশের অভিযানে ওয়ান শুটার সহ জামাল পত্তনদার গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধিঃ
৪টি হত্যা ও ২টি অস্ত্র মামলার আসামী ছিনতাইকারী জামাল পত্তনদার (৩২)কে অস্ত্র-গুলিসহ আবারো গ্রেফতার করেছে রাজবাড়ী গোয়েন্দ(ডিবি)পুলিশ । গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড বন্দুকের গুলি ও এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয় ।
গত ২৬শে এপ্রিল-১৮ বৃহস্পতিবার ভোরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট বাইপাস সড়কের স্থানীয় বাবু মন্ডলের ‘স’ মিলের কাছে থেকে ছিনতাইকালে তাকে আটক করা হয় ।
গ্রেফতারকৃত ব্যাক্তি, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ফেলু মন্ডলের পাড়া গ্রামের হোসেন পত্তনদারের ছেলে ।
পুলিশ জানায়, জামাল পত্তনদার একজন দুধর্ষ প্রকৃতির । তার বিরুদ্ধে গোয়ালন্দ থানায় ৪টি আলোচিত হত্যা মামলা রয়েছে । মামলাগুলো হলো, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্র সাইফুল ইসলাম রিপন হত্যা, রাজবাড়ী আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সাদ্দাম হোসেন হত্যা, যৌনপল্লির প্রভাবশালী বাড়িওয়ালী সালমী আক্তার হত্যা এবং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকার ব্যাবসায়ী রুবেল হত্যা মামলাসহ রয়েছে । এর আগে, অস্ত্র-গুলিসহ জামাল পত্তনদারকে গ্রেফতার করেছিল পুলিশ, সে ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় তার ২১ বছরের সাজা হয় । ওই মামলায় সে উচ্চ আদালত থেকে সম্প্রতি জামিনে বেরিয়ে আসে । জামিনে বেরিয়ে এসেই ফের ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে যুক্ত হতে থাকে ।
রাজবাড়ী ডিবি পুলিশের ইন্সপেক্টর কামাল হোসেন ভূইঁয়া জনতার মেইল.কম কে জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩.টার দিকে ছিনতাইয়ের চেষ্টাকালে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া বাইপাস সড়কের স্থানীয় বাবু মন্ডলের ‘স’ মিলের কাছে অভিযান চালালে ধৃত জামাল পত্তনদার দৌড়ে পালানোর চেষ্টা করে । এ সময় তাকে ধাওয়া দিয়ে আটক করে তার পড়নের জিন্স প্যান্টের পিছনের পকেট থেকে এক রাউন্ড গুলি ভর্তি একটি ওয়ান শুটার গান ও সামনের পকেটে থাকা আরো এক রাউন্ড গুলি একটি গুলির খোসা উদ্ধার করা হয় । এ ঘটনায় ডিবি পুলিশের এস.আই জাফর আলী খাঁন বাদী হয়ে বৃহস্পতিবার সকালে জামাল পত্তনদারের বিরুদ্ধে অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার দায়ে অস্ত্র আইনে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে । মামলা শেষে দুপুরের দিকে তাকে রাজবাড়ীর মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment