খেলোয়াড়দের সঙ্গে কোনো বিরোধ ছিল না: হ্যালসল

খেলোয়াড়দের সঙ্গে কোনো বিরোধ ছিল না: হ্যালসল

গত ২০ মার্চ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে পদত্যাগপত্র জমা দেন রিচার্ড হ্যালসল। বোর্ডও সেটি গ্রহণ করে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে তিনি কাজ করেছেন প্রায় সাড়ে তিন বছর। ২০১৪ সালে যোগ টাইগার ফিল্ডিং কোচ হিসাবে যোগ দিলেও পরে তাকে সহকারী কোচ পদে পদোন্নতি দেয় বিসিবি। পারিবারিক কারণ দেখিয়ে দায়িত্ব ছাড়ার পর ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে সাসেক্সের একাডেমি পরিচালক পদে যোগ দেন রিচার্ড হ্যালসল।

সোমবার বিসিবিতে আসেন রিচার্ড হ্যালসল। বিসিবির সঙ্গে সকল আনুষ্ঠানিকতা সারতে আসেন তিনি। রিচার্ড হ্যালসল সাক্ষাৎ করেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরীর সঙ্গে।

পদত্যাগ করার বিষয়ে রিচার্ড হ্যালসল আজও পারিবারিক কারণের কথাটি উল্লেখ করেন। রিচার্ড হ্যালসল বলেন, ‘আমার পরিবারের সদস্যরা ছোট। সুতরাং, পরিবার ছেড়ে দীর্ঘদিন বাইরে থাকাটা আমার পক্ষে সম্ভব নয়। আমি মনে করি দায়িত্ব ছেড়ে দেয়ার জন্য এটিই আমার জন্য উপযুক্ত সময় ছিল।’

গুঞ্জন ছিল যে, দলের কয়েকজন সিনিয়র ক্রিকেটার হ্যালসলকে নিয়ে খুশি ছিলেন না। কিন্তু হ্যালসল আজ বললেন, সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে তার কোনো সমস্যা ছিল না।

এ ব্যাপারে রিচার্ড হ্যালসল বলেছেন, ‘সিনিয়র ক্রিকেটারদের সবসময়ই মতামত থাকবে। বাংলাদেশ দলের জন্য সবসময়ই আমি আমার সেরাটা দেয়ার চেষ্টা করেছি। আমার সঙ্গে সিনিয়র ক্রিকেটারদের কোনো বিরোধ ছিল না।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment