গাইবান্ধায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

গাইবান্ধায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় দুই বাসের কমপক্ষে অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। রংপুর-ঢাকা মহাসড়কের সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট আরভি কোল্ড স্টোর সংলগ্ন এলাকায় সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন—কুড়িগ্রাম জেলার রাজারহাট এলাকার বক্কর মিয়ার ছেলে আরিফুর রহমান (৩৫)।

গাইবান্ধায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আদর এন্টারপ্রাইজের একটি বাস ধাপেরহাট আরভি কোল্ড স্টোর এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা আলিফ লাইন নামের অপর একটি রংপুরগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই চারজন ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন নিহত হন। এছাড়া দুই বাসে থাকা কমপক্ষে অর্ধশতাধিক যাত্রী আহত হন।

ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান জানান, আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফুয়াদ লোহানী জানান, নিহতদের পরিচয় সনাক্তে চেষ্টা চালানো হচ্ছে। এ ছাড়া দুর্ঘটনা কবলিত বাসটি দুটি উদ্ধার করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment