কোম্পানীগঞ্জে জায়গা জমিন নিয়ে বিরোধে ভাই ও ভাতিজাদের উপর হামলা

কোম্পানীগঞ্জে জায়গা জমিন নিয়ে বিরোধে ভাই ও ভাতিজাদের উপর হামলা
নোয়াখালী (কোম্পানীগঞ্জ ) প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই ও ভাতিজাদের উপর হামলার অভিযোগ উঠেছে। ৩নং চরহাজারী ইউনিয়নের ৮নং ওয়ার্ড়ের মাঝিরগো বাড়ীতে গত শনিবার এ ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়। হামলাকারী আবদুল খালেক জায়গা জমিন নিয়ে বেশ কিছু দিন ধরে তার বড় ভাই চরহাজারী ৮নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল মালেকের সাথে দীর্ঘদিন যাবৎ সমস্যা চলে আসছিলো।
তারই জের ধরে গত শনিবার চাচা আবদুল খালেক ও চাচাতো ভাইয়েরা সহ ভাড়া করা কিছু সন্ত্রাসী দিয়ে ভাই এবং ভাতিজাদের দা দিয়ে কুপিয়ে আহত করে। এতে আহত হন তার বড়ভাই আবদুল মালেক,ভাইয়ের স্ত্রী রহিমা বেগম,ভাতিজা ওমর ফারুক,হাসান রাজা। আহতরা বর্তমানে বসুরহাট মা ও শিশু হাসপাতালে ভর্তি রয়েছেন ।
হামলার স্বীকার হওয়া হাসান রাজা জানান, গত শনিবার আমার চাচার সাথে আমাদের যে জায়গা নিয়ে বিরোধ চলছে তা সমাধান করতে আমরা ঢাকা থেকে বাড়ীতে গিয়েছিলাম। কিন্তু তার আগেই আমার চাচা ও চাচাতো ভাইয়েরা সহ কিছু ভাড়া করা সন্ত্রাসী রেড়ি ছিলো। আমরা চাচার সাথে কথা বলার সাথে সাথেই আমাদের উপর হঠাৎ আকষ্মিক হামলা চালায় আমাদের উপর । আমাকে ও আমার বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে মাথায় জখম করা হয়। এবং আমাদের পরিবারের সদস্যদেরর উপর এলোপাতাড়ি ভাবে লাঠি দিয়ে হামলা করা হয়, ঘরে বাড়ীতে হামলা চালানো হয় ও নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণ অলংকার লুট করা হয়। কিন্তু দুঃখ জনক হলেও সত্য আমরা আওয়ামীলীগ করেও আমাদের নেতাদের কাছ থেকে এই নক্ক্যর জনক হামলার কোনো বিচার পাইনি।
ঘটনা সম্পর্কে জানার জন্য চাচা আব্দুল খালেকের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি (০১৮৪০৫৩৩৬৪৭) বন্ধ পাওয়া যায়।
এ নিয়ে আহত আবদুল মালেক বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান ঘটনার সত্যতা যাচাই করে কার্যকরী পদক্ষেপ নেওয়া হবে এবং তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment