জগন্নাথপুরে ৭ দিন ধরে এক  যুবক নিখোঁজ

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর  (সুুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরে
শাহজাহান আলী(২৮) নামক এক যুবক বিগত ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন।অনেক খোঁজা-খোঁজির পর তার সন্ধান না পেয়ে পরিবারের লোকজন দুঃশ্চিন্তা গ্রস্থ হয়ে পড়েছেন।এ ব্যাপারে থানায় সাধারন ডায়েরি করা হয়েছে।
থানা ও পরিবার সুত্রে জানাযায়,সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর  উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক (আটঘর) গ্রাম নিবাসী মদরিছ আলীর ছেলে শাহাজাহান আলী (২৮) বিগত মঙ্গলবার(২৩শে মে) দুপুরের দিকে বাড়ী থেকে স্থানীয় বাজারের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ী ফিরেনি।
পরিবারের লোকজন আত্বীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজা-খোঁজি করে তার সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েন। এ ঘটনায় নিখোঁজ যুবকের বড় ভাই মোঃ আব্দুস ছামাদ বুধবার(২৪ শে মে) জগন্নাথপুর থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন( ডায়েরী নং-৯২৭)।
নিখোঁজ যুবকের বড় ভাই আব্দুস ছামাদ বলেন, বিগত মঙ্গলবার(২২শে মে) দুপুরে তাহার ভাই শাহজাহান আলী(২৮) বাড়ী থেকে বের হয়ে আজ অবদি বাড়ী না ফেরায় দুঃশ্চিন্তায় আছেন।গত ৭ দিন ধরে অনেক খোঁজা-খোঁজি করেও তাকে না পেয়ে পরিবারবর্গ দুঃশ্চিন্তায় ভূগছেন। তিনি আরো বলেন,নিখোঁজের পর থেকে শাহজাহান আলীর( নিখোঁজ যুবক)ব্যাবহৃত মুঠোফোন(মোবাইল নং- ০১৭২০৮১৯৪৩৯) বন্ধ রয়েছে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন,উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক( আটঘর) গ্রামের যুবক শাহজান আলী নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি দায়েরের পর থেকে নিখোঁজ যুবকের সন্ধান বের করতে পুলিশ তৎপরতা শুরু করেছে। নিখোঁজ যুবকের সন্ধান বের করতে আমরা জোর তৎপরতা চালিয়ে যাচ্ছি ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment