যে কারণে রণবীর-দীপিকার বিয়েও ইতালির লেক কমোতে

দীর্ঘ দিনের সম্পর্কের পর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ক্রিকেটার বিরাট কোহেলি বিয়ের পিঁড়িতে বসেন গত বছরের ডিসেম্বরে।আলোচিত এই বিয়ের অনুষ্ঠানটি হয়েছিল ইতালির লেক কমোতে।এবার বলিউডের আরেক জনপ্রিয় জুটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের অনুষ্ঠানও সম্পন্ন হবে একই জায়গায় বলে জানা গেছে।এই দুই তারকার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, রণবীর ও দীপিকা দুজনেই বিয়ের জন্য ইতালিকে পছন্দ করেছেন।

শুধু এই দুই জোড়া জুটিরই নয়, জানা গেছে বিশ্বের আরও অনেক তারকার বিয়ের জন্য পছন্দের জায়গা লোম্বার্ডি শহরের লেক কমো। কেউ কেউ আবার এখানে অবসর কাটাতে পছন্দ করেন। এর কয়েকটি কারণও জানা গেছে।

১.খাবারদাবারের ক্ষেত্রে বিশ্বের অন্যতম কেন্দ্রস্থল বলা যায় ইতালিকে। এখানে নানা ধরনের মদ, পিৎজা, বিভিন্ন রকম পাস্তা, জিলাটো এবং আরও অনেক ধরনের বিখ্যাত খাবার পাওয়া যায় যা সারা বিশ্বে জনপ্রিয়।

২. নিরিবিলি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের জন্য লেক কমো দারুন একটি স্থান।লেকের পাশে প্রকৃতি ঘেরা অপূর্ব সুন্দর স্থান এটি। এছাড়া থাকবার জন্য লেকের পাশে সুন্দর সুন্দর বাড়ি রয়েছে এখানে যার কারণে সারা বিশ্ব থেকে তারকারা ছুটে আসেন ।

৩. একান্তে সময় কাটানোর জন্য জায়গাটা দারুন। এছাড়া খরচও সহনীয় মাত্রার।

৪. ইউরোপের মধ্যে ইতালির অবস্থান বেশ ভালো জায়গায়। এখান থেকে চাইলে সহজেই নব দম্পতি ইউরোপের অন্যান্য দেশে হানিমুন করে আসতে পারেন।

৫.হলিউডের অনেক তারকারও এই জায়গাটা অনেক পছন্দের । জানা গেছে, জর্জ ক্লনি,ম্যাডোনা,গিয়ান্নি ভার্সেস, রিচার্ড ব্রানসনের মতো তারকাদের অবসর কাটানোর জন্য এখানে নিজস্ব বাড়ি রয়েছে।

সূত্র : ইন্ডিয়া ডট কম

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment