আজ সাংবাদিকদের জঙ্গিবিরোধী মানববন্ধন

আজ সাংবাদিকদের জঙ্গিবিরোধী মানববন্ধন

13925320_931062833671374_2150733992390824802_n

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মৌলবাদের বিরুদ্ধে আজ(২০ আগষ্ট)শনিবার ঢাকাসহ সারা দেশে মানববন্ধন করবেন সাংবাদিকরা। কেন্দ্রীয়ভাবে জাতীয় প্রেসক্লাবের সামনে এদিন সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এ মানববন্ধন হবে। ৯ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিক নেতারা এ কর্মসূচি ঘোষণা করেন। পূর্ব ঘোষণা অনুযায়ী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) আহ্বানে ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ সকল অঙ্গ সংগঠন ও সাংবাদিক সমাজ একই সময়ে ‘জেগে ওঠো দেশবাসী’ শীর্ষক এই মানববন্ধন করবে।

জঙ্গিবাদ, সন্ত্রাস ও মৌলবাদের বিরুদ্ধে আজ(২০ আগষ্ট)শনিবার ঢাকাসহ সারা দেশে মানববন্ধন করবেন সাংবাদিকরা। কেন্দ্রীয়ভাবে জাতীয় প্রেসক্লাবের সামনে এদিন সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এ মানববন্ধন হবে। ৯ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিক নেতারা এ কর্মসূচি ঘোষণা করেন। পূর্ব ঘোষণা অনুযায়ী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) আহ্বানে ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ সকল অঙ্গ সংগঠন ও সাংবাদিক সমাজ একই সময়ে ‘জেগে ওঠো দেশবাসী’ শীর্ষক এই মানববন্ধন করবে।  জানা গেছে, ঢাকার বাইরে সব প্রেসক্লাব এবং সাংবাদিক ইউনিয়ন অফিসের সামনে মানববন্ধন হবে। শুক্রবার এক যৌথ বিবৃতিতে প্রেসক্লাবের সদস্যদের প্রেসক্লাবের সামনে মানববন্ধনে অংশ নিতে আহ্বান জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী। - See more at: http://www.bd24live.com/bn/article/100656/index.html#sthash.qTJZwi9d.dpuf

জানা গেছে, ঢাকার বাইরে সব প্রেসক্লাব এবং সাংবাদিক ইউনিয়ন অফিসের সামনে মানববন্ধন হবে। শুক্রবার এক যৌথ বিবৃতিতে প্রেসক্লাবের সদস্যদের প্রেসক্লাবের সামনে মানববন্ধনে অংশ নিতে আহ্বান জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment