সাইফ আলী খানের সঙ্গে মেয়েটি কে?

সাইফ-কারিনাপূত্র  তৈমুরকে নিয়ে এখন ব্যস্ত সবাই। ঠিক এই সময়ে সাইফের কোলে একটি মেয়ের ছবি ভাইরাল হলো ইন্টারনেট দুনিয়ায়। কে মেয়েটি? তবে যারা সাইফকন্যা সারার ছোটবেলার ছবি দেখেছেন তারা সহসাই বলে দিতে পারবেন সাইফের কোলে মেয়েটি কে? সাইফ-অমৃতাকন্যা সারা আলি খানের ছোটবেলার ছবি এটি।

সম্প্রতি সাইফ আলী খানের ৪৮ বছরের জন্মদিন পালিত হয় । সাইফের জন্মদিন উপলক্ষে রাতভর পার্টি করেন করিনা কাপুর খান, কারিশ্মা কাপুর, সারা আলী খান, ইব্রাহিম খান, সোহা আলী খান এবং কুণাল খেমু। জন্মদিন উপলক্ষে সেদিন পতৌদি পরিবারের ঘনিষ্ঠজনরাও হাজির হন। কেক কেটে, মোমবাতি জ্বালিয়ে পালন করা হয় নবাবের জন্মদিন।

বাবার জন্মদিন উপলক্ষে সেদিন সারা এবং ইব্রাহিমও হাজির হন করিনার বাড়িতে। সাইফের সঙ্গে সারা এবং ইব্রাহিমকে দেখার পরই তাদের ঘিরে ধরেন পাপারাৎজিরা। পাপারাৎজিদের অনুরোধে বাবার সঙ্গে ছেলে-মেয়ের পোজও দিতেও বাধ্য হন। পরে  বাবাকে নিয়ে সারা তার ছোটবেলার ছবি সামাজিক মাধ্যমে পোস্ট দেন। সেটাই ভাইরাল হয়।

১৯৯৪ সালে বলিউড অভিনেত্রী অমৃতা সিং-কে বিয়ে করেন সইফ আলি খান। পরিবারের আপত্তি সত্ত্বেও ১২ বছরের বড় অমৃতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ। সারা এবং ইব্রাহিমের জন্মের পর ২০০৪ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সাইফের। ওই সময় সারা এবং ইব্রাহিমকে নিয়ে সাইফের বাড়ি ছেড়ে চলে যান অমৃতা সিং। খোরপোষ নিয়ে ওই সময় অমৃতার সঙ্গে সইফের টানাপোড়েনও শুরু হয়েছিল।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment