সুরেশ সরিষার তেলের কর্ণধার সুধীর সাহার বিরুদ্ধে মেয়ের গুরুতর অভিযোগ

সুরেশ সরিষার তেলের কর্ণধার সুধীর সাহার বিরুদ্ধে মেয়ের গুরুতর অভিযোগ

নরসিংদীর সৈকত পাল ও লিমা সাহা প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে এই বছরের মে মাসে বিয়ে করেন। তবে বিধিবাম; বাবা ধণ্যাঢ্য ব্যবসায়ী সুধীর সাহা তা মেনে নিতে পারেননি । মেয়ের অভিযোগ বাবা সুধীর সাহা এরপর থেকেই মেয়ের এবং তার স্বামীর জীবন বিষিয়ে তুলেছেন।


সম্প্রতি একটি সংবাদ সম্মেলনে লিমা সাহা সাংবাদিকদের সামনে এসে এসব কথা বলেন। এসময় তিনি প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চান। লিমা এসময় সাংবাদিকদের বলেন, সৈকতকে পছন্দ করার বিষয়টি সুরেশ খাঁটি সরিষার তেলের কর্ণধার এবং তার পিতা সুধীর সাহা কখনোই মেনে নিতে পারেননি। এর ফলে মেয়ে লিমা সাহার উপর চালানো হয় নির্যাতন। তাকে দীর্ঘ ২ বছর বন্ধ করে রাখা হয়। এসময় অন্য কারো সাথে কথা বলাসহ অন্য রুমে যাওয়া এমনকি আত্মীয়স্বজনদের কাছে যাওয়া থেকে জোরপূর্বক তাকে বিরত রাখা হতো বলে দাবি করেছেন লিমা।

এখানেই শেষ নয়, মানসিক রোগী সাজিয়ে লিমাকে হাসপাতালে ভর্তি করে রাখা হয় বলে অভিযোগ করেন তিনি।

একপর্যায়ে স্বামী সৈকতকেও  ১২-০৬- ১৮ তারিখে অপহরণের চেষ্টা করেন সুধীর সাহা, এসময় তিনি নরসিংদীর ভাড়াটে কিছু সন্ত্রাসীদের দিয়ে সৈকতকে অপহরণের চেষ্টা করেন। লিমা আরো অভিযোগ করেন কোটি টাকা খরচ করে সুধীর সাহা হত্যার উদ্দেশ্যেই সৈকতকে অপহরণ করেন। পরে জনগণ ধরে ফেললে সন্ত্রাসীরা ডিবি পরিচয় দেয়।

অন্যদিকে সুধীর সাহার প্রতাপে এবং দাপটে ঘর ছাড়তে হয়েছে সুধীরের পরিবারকে। সুধীরের মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমাদের বাসায় বিয়ের চার মাস পর সুধীর ২০ থেকে ২৫ জন গুন্ডা পাঠায়। এরপর তারা আমাদের বাড়িতে তালা মেরে দেয়।

লিমা বলেন, আমি বাবার বিরুদ্ধে অভিযোগ করতে আসিনি, আমি একজন অপরাধীর বিরুদ্ধে কথা বলতে এসেছি। যেন আমরা স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সাহায্য প্রার্থনা করছি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment