মানিকগঞ্জ-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এস এম জাহিদ

মোঃ আব্দুস সালাম রুবেলঃ
আসন্ন সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে মনোনয়ন প্রত্যাশা করেন ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এসএম জাহিদ। স্থানীয় একটি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার প্রধান অতিথি হিসেবে এসে তার বক্তব্যে একথা জানান তিনি।
উল্লেখ্য, ঘিওর, শিবালয় এবং দৌলতপুর নিয়েই মানিকগঞ্জ ১ আসন।
মানিকগঞ্জের শিবালয়ে ১৫ সেপ্টেম্বর (শনিবার) বীর মুক্তিযোদ্ধা আলী আকবর স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ ইং এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবং তৃণমূলের প্রানপ্রিয় নেতা জনাব এস এম জাহিদ। ভাই। প্রধান অতিথির বক্তব্য তিনি জানান, তিনি নির্বাচিত হলে পশ্চিম মানিকগঞ্জের দুর্নীতির কবর রচনা হবে। এছাড়া এই এলাকায় কেউ কোন ধরনের মাদক ব্যবসা করতে পারবে না।
তিনি উপস্থিত সাধারণ জনগনের প্রতি আহবান জানান শেখ হাসিনার নেতৃত্বে আবারো  নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে। উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে এর কোন বিকল্প নেই বলেও জানান এস এম জাহিদ।
প্রসংগত উল্লেখ্য, ইতিপূর্বে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে এই তিন এলাকায় তিনটা স্টেডিয়াম করে দেবেন। বক্তব্যে সেকথা উল্লেখ করে তিনি জানান, নতুন নির্মিত এই স্টেডিয়ামগুলিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এবং জননেত্রী শেখ হাসিনার নামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
তিনি তার বক্তব্যে আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা যেন এদেশে প্রতিষ্ঠিত করা যায়, এজন্য তিনি জনসভায় উপস্থিত সকলের কাছে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করতে বলেন।
ফুটবল টুর্নামেন্টে উপস্থিত সকল প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশ ফুটবল আবার জেগে উঠেছে এই ব্যাপারটি আপনারা মিডিয়ায় ব্যাপক প্রচার করুন। আগামীতে বাংলাদেশ ফুটবল আরও এগিয়ে যাবে এ ক্ষেত্রে গণমাধ্যমের ভূমিকা আছে এই আশাবাদ ব্যক্ত করে বিষয়টি গনমাধ্যমে তুলে  ধরতে আহবান জানান।
ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে ঢাকার সাভার নাবিল একাদশ ট্রাইব্রেকারে ৪-৩ গোলে মানিকগঞ্জের বাঘুটিয়া যুব কল্যান ক্রীড়া সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। খেলা শেষে এসএম জাহিদ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment