শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানী অভিযোগ

শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানী অভিযোগ

 


জয়পুরহাটের আক্কেলপুরে কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে পরিচালক সেলিম রেজা পলাতক রয়েছে।প্রাপ্ত অভিযোগে জানা গেছে, আক্কেলপুর পৌর সদরে অবস্থিত শাপলা কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক সেলিম রেজা দীর্ঘ্যদিন থেকে ওই স্কুলের ৪র্থ এবং ৫ম শ্রেণির নারী কমলমতি শিশুদের ভয়ভীতি প্রদর্শন করে শ্লীলতাহানী, যৌন নিপীড়ন করে আসছেন।

অভিভাবকগণ বিষয়টি তাদের সন্তানদের কাছ থেকে অবহিত হবার পর ওই লম্পট পরিচালক সেলিম রেজার বিরুদ্ধে বিচারের দাবীতে থানায় অভিযোগ দাখিল করে। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ২৪ ঘন্টা ব্যাপী কাল ক্ষেপন করেন। তিনি আইনী কোনো ব্যবস্থা না নেয়ায় মঙ্গল বার দুপুরে প্রায় ৩০ জন শিক্ষার্থী অভিভাবক উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোঃ শাহনেওয়াজ এর নিকট অভিযোগ করলে তিনি প্রচলিত আইনে থানায় নিয়মিত মামলা রুজু করার জন্য অফিসার ইনচার্জ (ওসি) কে বলেন।

ঘটনার বিষয়টি নির্বার্হী অফিসার নিশ্চিত করে বলেন ওই কিন্ডার গার্ডেন স্কুলটি বন্ধ করে দেয়া হবে এবং পরিচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামএর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বাদীগণ থানায় এসেছেন মামলা করবেন কি না তাহা এখন পর্যন্ত জানি না। তাদের সাথে কথাবার্তা চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment