কাপুরুষ শাহরুখ!

92অনেক জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন বলিউড কিং শাহরুখ খান।

 

কিন্তু তার ‘রইস’ সিনেমায় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে নিয়ে মহারাষ্ট্র নবনির্মাণ সেনাদের (এমএনএস) তোপের মুখে পড়েছেন তিনি। এ বিতর্কের লাগাম টানতে এমএনএস প্রধান রাজ ঠাকরের সঙ্গে দেখাও করেন শাহরুখ। তারপর শর্তসাপেক্ষে মহারাষ্ট্রে ‘রইস’ সিনেমার মুক্তির অনুমতি মিলে।

 

তবে শাহরুখের এমন আপোস মেনে নিতে পারেননি কানাডার সাবেক স্বাস্থ্যমন্ত্রী উজ্জ্বল দোসাঞ্জ। এক খোলা চিঠিতে বলিউড বাদশাকে ‘কাপুরুষ’ বলে সম্বোধন করেছেন এই প্রবীণ রাজনীতিবিদ। শুধু তাই নয় তাকে ‘ভিখারি’ বলেও উল্লেখ করেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

 

এ চিঠিতে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার অন্যায় দাবির কাছে মাথা নত করার জন্য শাহরুখের জোর সমালোচনা করেন ভারতীয় বংশোদ্ভুত দোসাঞ্জ। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, মাহিরা খানকে তিনি চেনেন না। কিন্তু শাহরুখ নিশ্চয়ই তার মধ্যে এমন কোনো প্রতিভা দেখেছিলেন, যার জন্য তিনি মাহিরাকে ‘রইস’ সিনেমার নায়িকা হিসেবে বেছে নেন। তাহলে কেন বলিউডের কিং হয়েও তিনি এমএনএস’র গুণ্ডাদের সামনে এভাবে কাপুরুষোচিত আত্মসমর্পণ করলেন?

 

এর আগেও শাহরুখ খানের বাকস্বাধীনতার পক্ষে কলম ধরেছিলেন দোসাঞ্জ। কিন্তু শাহরুখ খানের এমন আপোস তিনি মেনে নিতে পারছেন না। শাহরুখের এমন সিদ্ধান্ত অনেক ভারতবাসীর মনে আঘাত দিয়েছে বলেও জানান তিনি।

ধামাকা অফার চলছে !BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV AC , 40- 65% ডিস্কাউন্ট  !

আরও পন্য দেখতে ছবির উপরে ক্লিক করুন5j55

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment