দেশে ফিরেই ভক্তদের ভালবাসায় সিক্ত রণবীর-দীপিকা দম্পতি

দেশে ফিরেই ভক্তদের ভালবাসায় সিক্ত রণবীর-দীপিকা দম্পতি

ইতালির লেক কমোতে দুই দিনের জাকজমকপূর্ণ বিয়ের পর অবশেষে  মুম্বাই ফিরেছেন রণবীর-দীপিকা দম্পতি। রবিরার সকালে এই সদ্য বিবাহিত জুটি যখন মুম্বাই এয়ারপোর্টে পৌঁছান তখন  আগে থেকেই সেখানে ভিড় করে ছিল তাদের ভক্ত আর পাপারাজ্জিরা। আলোচিত এই জুটি এয়ারপোর্টে পা রাখতেই শুরু হয় ক্যামেরার ফ্ল্যাশ আর ক্লিক ক্লিক শব্দ।

ভিড়ের মধ্যে স্ত্রীকে আগলে রেখেছেন রণবীর

অফ হোয়াইট  সালোয়ার কুর্তা আর গোল্ডেন- লাল ওড়নায় দীপিকাকে এসময় দারুন জমকালো দেখাচ্ছিল। সাজের অনুষজ্ঞ হিসাবে কানে ছিল ঝুমকা,হাতে সোনার গয়না । তবে সব ছাপিয়ে দীপিকার সিঁথির সিদুর সবার মনোযোগ কেড়েছিল। দীপিকা ও রণবীরের চোখে মুখে ধরা পড়ছিল, খুশী আর প্রশান্তি।

দীপিকা ও রণবীর দুজনেই ক্লান্তিহীনভাবে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে হাসি মুখে, হাত জোড় করে পোজ দিয়েছেন বারবার।তবে ভিড়ের মধ্যে স্ত্রীর গায়ের সঙ্গে যাতে কোনও রকম ধাক্কাধাক্কি না হয় সেদিকে রণবীর সচেতন ছিলেন।  এদিকে মুম্বাইয়ের বান্দ্রায় ভবানি পরিবার নববধূকে অভ্যর্থনা জানাতে প্রস্তুত হয়ে আছে। ভক্তদের ভালবাসায় সিক্ত রণবীর-দীপিকা এরপর রওয়ানা হন রণবীরের বাড়ির দিকে।তার আগে অবশ্য ভক্ত ও পাপারাজ্জিদের ধন্যবাদ আর কৃতজ্ঞতা জানাতে ভুলেননি তারা। রণবীর -দীপিকার সঙ্গে এদিন দেশে  ফিরেছেন তাদের পরিবারের অন্যান্য সদস্যরাও। উল্লেখ্য, দীর্ঘ ৬ বছর সম্পর্কের  পর গত ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কনি ও সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিবাহ-বন্ধনে  আবদ্ধ হন রণবীর ও দীপিকা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment