রণবীর-দীপিকার মুম্বই রিসেপশনের অ্যালবাম

বলিউডের রাজজোটক জুটির বিয়ে। ইতালিতে মস্তানীর গলায় মালা পরিয়েছিলেন বাজিরাও। দেশে ফিরে একের পর এক তাক লাগানো রিসেপশন পার্টি দিয়েই চলেছেন বলিউডের প্রিয় দীপবীর জুটি। প্রথমে বেঙ্গালুরু। ঠিক তার পরেই গতকালই মুম্বইতে রিসেপশন পার্টি দিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এক নজরে দেখে নেওয়া যাক সেই পার্টিরই কিছু ছবি।

২৮ নভেম্বর মুম্বইতে রণবীর আর দীপিকার রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন রণবীর সিংহের দিদি ঋতিকা ভবনানি। আর বেঙ্গালুরুর পার্টির আয়োজক ছিলেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন।

এ দিন দীপিকার পরনে ছিল আইভরি এবং সোনার রঙের কাজ করা চিকনকারি শাড়ি। দীপিকার ড্রেস ডিজাইন করেছিলেন আবু জানি এবং সন্দীপ খোসলা। অন্য দিকে রণবীরের পরনে ছিল ওই একই রঙের শেরওয়ানি। রণবীরের পোশাক ডিজাইন করেছেন বলিউডেরই আর এক নামজাদা ডিজাইনার রোহিত বাল।

মুম্বই রিসেপশনে রণবীর আর দীপিকা যেন সুফিয়ানার আমেজ তৈরি করেছিলেন অতিথিদের জন্য। রিসেপশনে এ দিন বেশির ভাগ সময়েই বেজেছে নুসরত ফতে আলি খানের নানান সুফি গান।

এই মুহূর্তে বি-টাউনের সব থেকে চর্চিত বিয়ে। তার রেশ যে টানা দু’সপ্তাহ ধরেই থাকার কথা। তাই খাবারেও ছিল চমক। স্টার্টারে ছিল পনির টিক্কা, ব্রুশেট্টা, মাকরি রোলস এবং সিচুয়ান চিকেন।

অনুষ্ঠানে বার বার সংবাদ মাধ্যমের সামনে পোজ দিতে দাঁড়িয়ে ছিলেন দীপবীর। আর পাপারাৎজিরা সে সময়ে দীপিকাকে ‘ভাবিজি’ বলেই ডাকছিলেন। আর তখন হাসির ফোয়ারা ছুটছিল দীপিকা আর রণবীর দু’জনেরই মুখে।

পোশাক-আশাকে চমক দেখিয়েছেন পাত্রপক্ষ আর কন্যাপক্ষ দু’জনেই। দু’দলের পোশাকের রঙে ছিল ফারাক। দীপিকার পরিবারের সবাই পরেছিলেন ক্রিম কালারের পোশাক। অন্য দিকে পাত্রপক্ষ অর্থাৎ রণবীরের দিদি, মা আর বাবা পরেছিলেন কালো রঙের পোশাক।

দীপিকাকে দেখিয়ে রণবীর সংবাদ মাধ্যমকে বলছিলেন, ‘শুধু আমিই একা ভাগ্যবান নই। ওর দিকেও এক বার তাকিয়ে দেখুন।’ তবে এ দিন বলিউডের কোনো তারকাকেই প্রায় দেখা যায়নি। কারণ গোটা বলিউডই প্রায় নিমন্ত্রিত ১ ডিসেম্বর, যে দিনটায় শুধু বলিউড তারকাদের জন্যই পার্টি দিচ্ছেন দীপবীর

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment