শেখ হাসিনা গরীবের বন্ধু: ড. মোমেন

সিলেট নগরীর চৌহাট্টাস্থ আলিয়া মাদরাসা মাঠে শনিবার বিকাল  আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্বাচনি জনসভায় সিলেট-১ আসনের নৌকা মার্কার প্রার্থী ড.এ কে আব্দুল মোমেন বলেন, শেখ হাসিনা গরীবের বন্ধু। শেখ হাসিনার নেতৃত্বেই  ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে উঠেছে।

তিনি তার বক্তন্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা বিগত ১০ বছরে অভুতপূর্ব উন্নয়ন করে দেশকে এগিয়ে নিচ্ছেন, যেভাবে সাহস যোগাচ্ছেন তাতে অচিরেই বাংলাদেশের উন্নয়নের রোল মডেলে পরিণত হবে। তিনি বলেন, ইশতেহারে ঘোষিত ২০৬১ সালের ভিতরেই আওয়ামী লীগের নেতৃত্বে দেশ স্বয়ংসম্পূর্ণ হবে।

বিএনপি-জামাত জোটের সন্ত্রাসবাদ, জঙ্গীবাদের কথা উল্লেখ করে তিনি জানান, এখন আর কোন মানুষ আতংকিত নয়। শেখ হাসিনা দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করেছেন।

শেখ হাসিনা দেশে প্রযুক্তির বিকাশ, মেধার বিকাশ ঘটিয়েছেন। বর্তমানে বিশ্বের বিভিন্ন জায়গায় বাংলাদেশের মেধাবীরা অনশগ্রহণ করছে, পুরস্কার পাচ্ছে। শেখ হাসিনাকে নারী জাগরনের হাতিয়ার উল্লেখ করে তিনি বলেন, নারীর অধিকার ও ক্ষমতায়নে শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার, উন্নয়ন বান্ধব সরকার।

সিলেটের উন্নয়নে গ্যাস সমস্যা সমাধান, ঢাকা-সিলেট মহাসড়ক, উন্নত সিলেট, মেডিকেল বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, আইটিপার্ক সহ উন্নত সিলেট গড়ার লক্ষে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

তিনি সকলকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়ী করার আহবান জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment