লালমনিরহাটে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকায় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছে মেয়েটির পরিবার।

মেয়েটির পরিবার সুত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পর বাড়ির পাশের এক মুদি দোকান থেকে ফিরছিল মেয়েটি। এমন সময় প্রতিবেশি হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। গণধর্ষণের শিকার ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। 

মেয়েটির মামা শফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে বিষয়টি থানায় জানানো হয়েছে। আমরা মেয়েটির চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে অবস্থান করায় এখন পর্যন্ত ধর্ষকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করতে পারিনি। 

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, বিষয়টি জানা মাত্র আমি স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়ে ও তার পরিবারের সঙ্গে কথা বলেছি। তাদের অভিযোগ দিতে বলেছি, অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment