ভাইয়ের হাতে ভাই খুন

পারিবারিক বিরোধে চুয়াডাঙ্গায় ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে বড় ভাই। মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শাহাপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সুজন আলী (২৬) মরদেহ পুলিশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর ঘাতক বড় ভাই আব্দুল কাদের রাতেই সদর থানাতে এসে আত্মসমপর্ণ করেছে।

পুলিশ জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার শাহাপুর গ্রামে আব্দুল হাকিমের দুই ছেলে আব্দুল কাদের ও সুজন আলি মঙ্গলবার রাতে পারিবারিক বিরোধে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বড় ভাই কাদের ধারালো অস্ত্র দিয়ে ছোট ভাই সুজনকে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হয় সুজন আলী।

স্থানীয় বাসিন্দা রবজেল মন্ডল ঘটনার বর্ণনা দিয়ে জানান, বছর খানিক আগে জমি-জামা বিক্রি করে সৌদি আরবে যায় আব্দুল হাকিমের ছোট ছেলে সুজন। কিন্তু সৌদিতে যে চাকরির কথা বলে পাঠানো হয়েছিলো সেই চাকরি না দিয়ে মরুভ‚মির একটি খামারে কাজ দেওয়া হয় সুজনকে। প্রবাসে কষ্টের চাকরি না করে গত ৭ মাস আগে দেশে ফিরে আসে সুজন। বিষয়টি নিয়ে সুজনের সাথে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ সৃষ্টি হতো বড় ভাই আব্দুল কাদেরের।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মঙ্গলবার রাতে দুই ভাই বিবাদে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বড় ভাই ধারালো অস্ত্র দিয়ে ছোট ভাই সুজনকে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হয় সুজন। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় ঘাতক বড় ভাই আব্দুল কাদের। এর দুই ঘন্টা পর নিজেই সদর থানাতে এসে আত্মসমর্পণ করেন।

 

 

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment