brandbazaar globaire air conditioner

অনন্যাকে ‘ভালো অভিনেতা’ বলে কটাক্ষ

অনন্যাকে ‘ভালো অভিনেতা’ বলে কটাক্ষ

দুর্বল অভিনয়ের জন্য বরাবরই সমালোচনার শিকার হন উদীয়মান বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। তারকা সন্তান বলে অভিনয়ে সুযোগ পেয়েছেন এমনও অভিযোগ আছে তার বিরুদ্ধে। সম্প্রতি কৌতুক অভিনেতা নীহারিকা অনন্যাকে ‘ভালো অভিনেতা’ বলে কটাক্ষ করলেন।

পুরো ঘটনাটাই ছিল সাজানো। সম্প্রতি কেএফসির একটি প্রমোশনাল ভিডিওতে ধরা দেন অনন্যা ও নীহারিকা। সেখানে তাদের ঝগড়া করতে দেখা যায়। দুজনই লাল স্যুট এবং প্যান্ট পরেছিলেন। ক্যামেরার সামনে তারা একে অন্যকে ভালোবাসা জানান। কিন্তু ক্যামেরার পেছনে গেলেই উল্টো চিত্র! নীহারিকা অনন্যাকে বলেন, ‘আমি তোমায় ঘৃণা করি।’ জবাবে অনন্যা বলেন, ‘তোমাকে আমি দু’চোখে দেখতে পারি না।’

এরপর এই ভিডিওতে অনন্যাকে নালিশ করতে শোনা যায়, ‘তুমি কখনোই আমার অনুভূতির কদর করোনি।’ উত্তরে নীহারিকা বলেন, ‘তোমার আবার অতিরিক্ত অনুভূতি রয়েছে।’ অভিনেত্রী যখন তাকে ‘অসংবেদনশীল’ বলে রাগিয়ে দেন, তখন কমেডিয়ান তাকে বলেন, ‘হ্যাঁ, আর তুমি তো ভীষণ সংবেদনশীল, যে বেশিক্ষণ সহ্যই করা যায় না।’ তাদের সেই ঝগড়া থামার কোনো লক্ষণই দেখা যায় না ভিডিওতে। বরং ধীরে ধীরে বাড়তেই থাকে।

নীহারিকাকে যখন অনন্যা বলেন, ‘তোমার একটা কাজ দরকার, কর্মজীবন প্রয়োজন।’ জবাবে নীহারিকা বলেন, ‘তোমার জন্য একটা কৌতুক আছে, তুমি না ভীষণ ভালো একজন অভিনেত্রী।’ এটা শুনেই ক্ষেপে যান অনন্যা, চিৎকার করে বলে ওঠেন, ‘আমি তো বিশ্বাসই করতে পারছি না এটা তুমি বলছ!’ অবশেষে তাদের ঝগড়া থামে পছন্দের খাবারের মাধ্যমে।

প্রসঙ্গত, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা। শেষবার বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে ‘লাইগার’ ছবিতে দেখা গিয়েছে তাকে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

 

Related posts