brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

অসাধারন নাচেও পারদর্শী মন ফাগুনের পিহু, অভিনেত্রী সৃজলার নাচে মুগ্ধ নেটিজেনরা

অসাধারন নাচেও পারদর্শী মন ফাগুনের পিহু, অভিনেত্রী সৃজলার নাচে মুগ্ধ নেটিজেনরা

একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সফল মডেল-এ কথা সবার জানা থাকলেও অনেকেই জানেন না “মন ফাগুন” খ্যাত সৃজলা গুহ একজন তুখোর নৃত্যশিল্পীও বটে। সম্প্রতি হলুদ শাড়ি পরে তার একটি অসাধারন নাচের ভিডিও ভাইরাল হলো নেট মাধ্যমে!

ভাইরাল হওয়া ভিডিও টিতে হলুদ থ্রি কোয়ার্টার ব্লাউজ এর সাথে হলুদ রঙের ম্যাচিং শাড়ি পড়ে বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম সং ‘কাজরা মোহাব্বত বালা” নেচেছেন অভিনেত্রী। অভিনেত্রী তার লম্বা চুল এদিন ছেড়েই রেখেছিলেন সাথে তার মুখে ছিল মানানসই হালকা মেকআপ। কানে সোনালী ঝুমকো ও হাতে একটি বালা ব্যাতিত আর কোনো গয়না পড়েননি অভিনেত্রী। এদিন অভিনেত্রীর অনুরাগীরা তার এই ভিডিওতে একে দিয়েছেন ভালোবাসার চিহ্ন।

মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তিনি। একসাথে দুটি কাজ করা সম্ভব নয় বলে “মন ফাগুন” চলাকালীনই ফিরিয়ে দিয়েছিলেন বেশ কয়েকটি ওয়েব সিরিজের অফার। তার কথায় কর্মক্ষেত্রে তিনি অযথা টেনশন নিতে মোটেই রাজি নন তাছাড়া মন ফাগুনে তার কাজ দর্শকেরা ভালোই পছন্দ করেছে তাই তিনি এখন তার সমস্ত মনোযোগ এখানেই দিতে চান। বাকি কাজগুলো নিয়ে ভবিষ্যতে ভাবলেও চলবে। কেননা তিনি চলে যাচ্ছেন না আর ইন্ডাস্ট্রিও পালিয়ে যাচ্ছে না।

অভিনেতা শন ব্যানার্জির বিপরীতে মন ফাগুনে তার অভিনয়ের মাধ্যমে ঋষি এবং পিহুর জুটি বেজায় পছন্দ করেছে দর্শকেরা। তাদের অনস্ক্রিন রসায়ন দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিলেও “অপরাজিতা অপু”র রোহান ভট্টাচার্য এর সাথে সৃজলা গুহার বন্ধুত্ব নিয়ে বেশ কয়েকবার রটনা রটলে একে অপরের বহুবছরের পরিচিত হওয়ার দরুন নিজেদেরকে বরাবরই বিশেষ বন্ধু হিসেবে দাবি করে এসেছেন তারা!

Related posts