brandbazaar globaire air conditioner

আগামীর সময় পত্রিকার সহকারী সম্পাদক আবুল হাশেম ফকিরের শুভ জন্মদিন

আগামীর সময় পত্রিকার সহকারী সম্পাদক আবুল হাশেম ফকিরের শুভ জন্মদিন
নিজস্ব প্রতিনিধি,
জাতীয় দৈনিক আগামীর সময় পত্রিকার সহকারী সম্পাদক আবুল হাশেম ফকিরের শুভ জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়েছে।
২১শে জানুয়ারী রাতে নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নে দৈনিক আগামীর সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক আসাদুজ্জামানের উপস্থিতিতে এক অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে কেক কেটে তার জন্মদিন উদযাপন করা হয়।
এসময় আসাদুজ্জামান বলেন, আমার আস্থাভাজন ও বিশ্বস্ত একজন মানুষ এই আবুল হাশেম ফকির। সে আমার ও আমার পত্রিকার জন্য অনেক শ্রম দেয় সৎ ও নিষ্ঠার সাথে। তার জন্মদিনে তাকে জানাই অসংখ্য শুভেচ্ছা ও অভিনন্দন।  সেই সাথে দোয়া করি মহান আল্লাহ পাক তাকে দীর্ঘায়ু করুক এবং তার আগামীর পথ হোক সুন্দর ও মসৃণ।
সকলের ভালোবাসায় সিক্ত হয়ে আবুল হাশেম ফকির বলেন, আজকে আমি আবুল হাশেম পরিচিত শুধু দৈনিক আগামীর সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক আসাদুজ্জামান ভাইয়ের জন্য।  আজকে আমি এই ভালোবাসা উৎসর্গ করলাম দৈনিক আগামীর সময় পত্রিকার পরিবারকে।
এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আগামীর সময় পত্রিকার ক্রাইম রিপোর্টার মোঃ ফেরদৌস হোসেন, স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা মোকলেছ, সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, নয়নশ্রী ইউনিয়নের ব্যবসায়ী মোঃ মাছুম, নয়নশ্রী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাসমত আলী সহ স্থানীয় আরো অনেকে।

Related posts