brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

আবারও আইটেম গানে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে

আবারও আইটেম গানে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে

দীর্ঘদিন পর আবারও আইটেম গানে দেখা যাবে চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে। আরেফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘মিশন এক্সট্রিম-২’-এ গানটি থাকছে। মূলত এ সিনেমায় ববি একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন। সেটাই গানের মাধ্যমে ফুটে উঠবে-এমনটাই জানা গেছে। আগামী ৫ ডিসেম্বর গানটির শুটিং হবে। সিনেমাটি পরিচালনা করছেন সানি সানোয়ার।

এদিকে ববি বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। শুটিং শেষ করেছেন রশিদ পলাশের ‘ময়ুরাক্ষি’ ও সৈকত নাসিরের পরিচালনায় ‘পাপ’ সিনেমার। এর মধ্যে ‘পাপ’-এর ডাবিং শেষ করেছেন, ‘ময়ুরাক্ষি’র ডাবিং চলছে। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘এবার তোরা মানুষ হ’ নামের একটি সিনেমার ডাবিং বাকি আছে। শিগ্গির শুরু হবে সৈকত নাসিরের পরিচালনায় ‘বারুদ’ নামে একটি সিনেমার শুটিং। ফুয়াদের পরিচালনায় নাম ঠিক হওয়া আরও একটি সিনেমাও আছে তার হাতে।

এ ছাড়া মিনহাজ কিবরিয়ার পরিচালনায় দুটি সিনেমার শুটিং শিগ্গির লন্ডনে শুরু হবে বলে জানিয়েছেন তিনি। নিজের ব্যস্ততা প্রসঙ্গে ববি বলেন, ‘এ সময় এসে কাজে ব্যস্ত আছি, এটাও বেশ ভালোলাগার। যেসব সিনেমার কাজ শেষ করেছি বা শুটিং করছি সবকটিরই গল্প এবং আমার চরিত্র দুটিই দারুণ। নতুন সিনেমাগুলোতেও চমক আছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

 

Related posts