brandbazaar globaire air conditioner

ইমরানের নায়িকা সাবিলা নূর!

ইমরানের নায়িকা সাবিলা নূর!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। প্রথম সারির সব তারকার সঙ্গেই কাজ করেছেন। রূপ আর অভিনয়শৈলিতে নিজের আলাদা অবস্থান গড়েছেন। রোম্যান্টিক, বিরহ কিংবা কমেডি সব ঘরানাতেই আলো ছড়াচ্ছেন এ তরুণী।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন সাবিলা নূর। তবে এতদিন কোনো গানের মডেল হননি। এবার সেই অপূর্ণতা ঘুচিয়ে নিলেন তিনি। অভিনয় করলেন একটি মিউজিক ভিডিওতে।

গানটির নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। এটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজনের পাশাপাশি গেয়েছেন ইমরান মাহমুদুল। সৈকত রেজার নির্মাণে ভিডিওচিত্রে সাবিলার সঙ্গে মডেলও হয়েছেন গায়ক ইমরান।

দীর্ঘ আট বছরের ক্যারিয়ারে এই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করছেন সাবিলা নূর। এর কারণ জানিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘বিজ্ঞাপনে মডেলিং কিংবা ফটোশুট করা হয়। কিন্তু কখনো মিউজিক ভিডিওর মডেল হইনি। তাই ভাবলাম নতুন একটা কিছু করা যেতেই পারে। পরীক্ষামূলকভাবে কাজটি করেছি।’

সাবিলা আরও জানান, এটি স্রেফ ভিডিও নয়। এখানে গল্পও থাকছে। তাছাড়া ইমরানের গানের জনপ্রিয়তার দিকটাও বিবেচনায় ছিল তার। সব কিছু ভেবেই গানচিত্রের ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এই সুদর্শনা অভিনেত্রী।

জানা গেছে, আসন্ন রোজার ঈদ উপলক্ষ্যে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে বিশেষ এই মিউজিক ভিডিও প্রকাশিত হবে।

এদিকে সাবিলা নূর সম্প্রতি অভিনয় করেছেন বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজনে। গত ১১ মার্চ থেকে এটি প্রচার শুরু হয়েছে। এতে নাবিলা চরিত্রে অভিনয় করেছেন সাবিলা।

Related posts