brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

এবার বিপিএল ফাইনালে দ্রুততম ফিফটির রেকর্ড গড়লেন নারাইন

এবার বিপিএল ফাইনালে দ্রুততম ফিফটির রেকর্ড গড়লেন নারাইন

আগের ম্যাচেই চট্টগ্রামের ওপর তাণ্ডব বইয়ে দিয়েছিলেন। ১৩ বলে ফিফটি করে বিপিএলে দ্রুততম ফিফটির রেকর্ডটাও নিজের করে নিয়েছিলেন সুনীল নারাইন। বিপিএল ফাইনালেও সে ফর্মটা টেনে আনলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই ব্যাটার। করলেন ফিফটি, আরও একটা রেকর্ড এসে লুটিয়ে পড়ল তার পায়ে। ২১ বলে ফিফটি করে বিপিএলে দ্রুততম ফিফটির রেকর্ড গড়লেন নারাইন।

শুক্রবার সন্ধ্যায় বিপিএলের ফাইনালে ফরচুন বরিশালের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নামে ইমরুল কায়েসের দল কুমিল্লা। আগের ম্যাচের সাফল্যের পর এই ম্যাচেও কুমিল্লা লিটন দাসের সঙ্গে ওপেন করতে পাঠায় নারাইনকে। আগের ম্যাচে যেমন ঝড় বইয়ে দিয়েছিলেন চট্টগ্রামের ওপর, বরিশালের ওপর অবশ্য অতটা চড়াও হতে পারেননি নারাইন। তবে যা হয়েছে, সেটাই দারুণ শুরু এনে দিয়েছিল কুমিল্লাকে।

শুরুর ওভার করতে আসা মুজিবকে হাঁকিয়েছেন দুটো ছক্কা আর একটা চার, পরের ওভারে শফিকুল ইসলামেরও একই নিয়তি বরণ করতে হয়েছে নারাইনের সামনে। দুই ওভার শেষেই ক্যারিবীয় এই ব্যাটার ১০ বলে তুলে নিয়েছিলেন ৩৩ রান। পরের ওভারে সাকিব এসে কুমিল্লার রানের পাগলা ঘোড়াকে লাগাম পরান, তুলে নেন লিটন দাসের উইকেট।

সঙ্গী লিটনের বিদায়ের পর যেন নারাইনও ঢুকে পড়েছিলেন খোলসে। পরের ১১ বলে তুলেছেন ‘মাত্র’ ১৮ রান। তাতে টানা দ্বিতীয় ফিফটির দেখা পেয়ে যান নারাইন। সঙ্গে একটা রেকর্ডও হয়ে যায় তার। ২১ বলে ফিফটি করে বিপিএলের ফাইনালে সবচেয়ে কম বলে ফিফটির রেকর্ডটা গড়ে ফেলেন তিনি।

এর আগের রেকর্ডটা ছিল ২৬ বলের। ২০১৯ বিপিএলের ফাইনালে ঢাকা ডাইনামাইটসের রনি তালুকদার ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ২৬ বলে ফিফটি করে রেকর্ডটা রেখেছিলেন নিজের দখলে। সেই ম্যাচে অবশ্য শেষ হাসিটা হেসেছিল কুমিল্লাই। সেবারের ফাইনালে তামিমের অতিমানবীয় ১৪১ রানের ইনিংসে ভর করে দ্বিতীয় বিপিএল শিরোপা ঘরে তোলে ইমরুলের দল।

 

 

Related posts