brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে ছাত্র রাজনীতির ইতি টানলেন।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে ছাত্র রাজনীতির ইতি টানলেন।
মাহফুজ হাসান,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কাঙ্খিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে ক্ষোভ, অভিমানে রাজনীতিকে বিদায় জানিয়েছেন এক ছাত্রলীগ নেতা।
 মো. আরমিন আহমেদ বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার দিকে দুধ দিয়ে গোসলের এমন একটি ভিডিও পোস্ট করেন তার নিজ ফেসবুক আইডিতে।
জানা গেছে, দীর্ঘ ১২ বছর পর গত বুধবার (৫ অক্টোবর) কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান স্বাক্ষরিত ১৯ সদস্যের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটিতে আরমিন আহমেদকে ১ নং সহ-সভাপতি করা হয়। উপজেলা কমিটি গঠন নিয়ে ফেসবুকে পক্ষে বিপক্ষে কাদা ছোড়াছুড়ি চলছে। এছাড়াও পদবঞ্চিত একটি অংশ কমিটি বাতিলের দাবিতে বৃহস্পতিবার বিকালে পাকুন্দিয়া পৌর সদর বাজারে বিক্ষোভ মিছিল করে।
ছাত্রলীগ নেতা মো. আরমিন আহমেদ তার ফেসবুক পোস্টে লিখেন, “১২ বছর ছাত্রলীগ থেকে আমার অর্জন ৭ মামলার আসামি, সর্বোচ্চ গ্রাইন্ড নিয়ে গত ১ বছর পুলিশের হয়রানী। বিদায় বেলায় পেশাগত জীবনে পঙ্গু, শূন্য পকেটে দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।” তিনি আরও লিখেন, “ছাত্রদল থেকে আগত, বিএনপি পরিবার থেকে আগত কারো কাছে আত্মসমর্পণের চেয়ে বিদায় নেওয়া বেটার সিদ্ধান্ত, রাজনীতিটা বুক দিয়ে নয়, আবেগ দিয়ে করেছি, আবেগে ভেজালের স্থান নেই। ভাল থাকবেন প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, প্রকৃতি কাউকে খালি হাতে ফেরায় না, প্রকৃতি সঠিক সময়ে ফিরিয়ে দেয়, দিবে, অপেক্ষায় থাকলাম।”
তিনি আরও বলেন, ‘বয়সের কারণে সিনিয়রদের কমিটিতে রাখা হয়নি। ঘোষিত কমিটিতে আমিই সবার সিনিয়র। সভাপতি করা হলে আমাকে করা হবে। আমি কোন পদের প্রার্থী, তা জিজ্ঞেস না করেই ফেসবুকে কমিটি ঘোষণা করা হয়েছে।’
‘আমি দুঃখে দুধ দিয়ে গোসল করে ছাত্র রাজনীতির ইতি টানলাম। তবে পদত্যাগ করিনি। যদি কমিটি পুনর্গঠন করা হয়, তাহলে আমি ছাত্র রাজনীতিতে ফিরে আসব।’

Related posts