brandbazaar globaire air conditioner

‘কেজিএফ ৩’ আসছে নিশ্চিত, থাকছেন প্রভাস-এনটিআরও!

‘কেজিএফ ৩’ আসছে নিশ্চিত, থাকছেন প্রভাস-এনটিআরও!

ভারতীয় সিনেমায় নতুন বিস্ময়ের নাম ‘কেজিএফ’। কন্নড় ভাষার সিনেমাটির দুটি পর্ব মুক্তি পেয়েছে। গত ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ ২’। যেটা শুধু ভারতে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও তাক লাগিয়ে দিয়েছে। ১০০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমা প্রায় ১২০০ কোটি রুপি আয় করেছে।

‘কেজিএফ ২’ মুক্তির পর থেকেই শোনা যাচ্ছে, ‘কেজিএফ ৩’ আসবে। তবে সিনেমাটির সংশ্লিষ্ট কেউ বিষয়টি নিয়ে মুখ খুলছিলেন না। অবশেষে জানা গেল, ‘কেজিএফ ৩’ আসছে নিশ্চিত। চমকপ্রদ খবরটি জানিয়েছেন সিনেমাটির প্রযোজক বিজয় কিরাগান্দুর।

তিনি জানান, নির্মাতা প্রশান্ত নীল চাইছেন, ‘কেজিএফ’কে হলিউডের মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের মতো একটি ফ্র্যাঞ্চাইজ বানাতে। অর্থাৎ ‘কেজিএফ ৩’তে যশের সঙ্গে আরও একাধিক তারকাকে দেখা যাবে।

এই ঘোষণার পরই গুঞ্জন ছড়িয়েছে, যশের সঙ্গে চমক হিসেবে যোগ দিতে পারেন প্রভাস ও জুনিয়র এনটিআরের মতো সুপারস্টাররা। এ নিয়ে ভক্ত মহলে ব্যাপক আলোচনা চলছে। যদিও প্রভাস-এনটিআরের ব্যাপারে এখনো কোনো ইঙ্গিত দেননি সংশ্লিষ্টরা।

‘কেজিএফ’-এর দুটি সিনেমা প্রযোজনা করেছে হোমবেল ফিল্মস। এই প্রতিষ্ঠানের কর্ণধার বিজয় আরও জানান, আগামী অক্টোবর থেকে শুরু হবে ‘কেজিএফ ৩’ সিনেমার শুটিং। দীর্ঘ এক বছরের বেশি সময় নিয়ে হবে এর কাজ। এরপর ২০২৪ সালে সিনেমাটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, রেকর্ড পরিমাণ ব্যবসা করা ‘কেজিএফ ২’তে অভিনয় করেছেন যশ, শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ। সিনেমাটি শুধু ভারতেই আয় করেছে ৯০০ কোটি রুপি। এর মধ্যে কেবল হিন্দি ভার্সনেই এই সিনেমার আয় ৪২০ কোটি রুপি ছাড়িয়েছে। ফলে ভারতের ইতিহাসে সর্বকালের সেরা আয়কারী সিনেমাগুলোর মধ্যে ‘কেজিএফ ২’র অবস্থান এখন তিনে। প্রথম দুটি স্থানে রয়েছে যথাক্রমে ‘দঙ্গল’ ও ‘বাহুবলী ২’।

 

Related posts