brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

কেন চট্টগ্রামের একাদশে নেই উইল জ্যাকস?

কেন চট্টগ্রামের একাদশে নেই উইল জ্যাকস?

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে প্লে-অফে নেওয়ার অন্যতম নায়ক ওপেনার উইল জ্যাকস। বাঁচা-মরার ম্যাচে তার বিধ্বংসী ইনিংসের কল্যাণেই সিলেট সিক্সার্সে হারায় চট্টগ্রাম। এ ম্যাচ জিতে অবশ্য দম নেওয়ার ফুরসত নেই তাদের।

এবার প্রতিটি ম্যাচই ‘নক আউট’ তাদের জন্য। যেখানে হারলেই ধরতে হবে বাড়ির পথ। এমনই সমীকরণ নিয়ে আজ (সোমবার) এলিমিনেটর পর্বে খুলনা টাইগার্সের মুখোমুখি চট্টগ্রাম। তবে এ ম্যাচে তারা পাচ্ছে না দলের বড় তারকা জ্যাকসকে।

জানা গেছে, ফুড পয়জোনিং সমস্যায় ভুগছেন জ্যাকস। খুলনার বিপক্ষে ম্যাচ খেলার জন্য মাঠেও এসেছিলেন তিনি। তবে অবস্থায় অনুকূলে না থাকায় একাদশে রাখা হয়নি জ্যাকসকে। পাঠিয়ে দেওয়া হয়েছে হোটেলে।

চট্টগ্রাম দলের ম্যানেজার ফাহিম মুনতাসির রহমান সুমিত সংবাদমাধ্যমকে বলেন, ‘জ্যাকসের আজ সকালে ফুড পয়জোনিংয়ের সমস্যা হয়। এজন্য মাঠে আসার আগে বমি করে। মাঠে এসেছিল। তবে খেলার মতো অবস্থা না থাকায় হোটেলে ফেরত পাঠানো হয়েছে।’

জ্যাকস বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে চট্টগ্রামের হয়ে দারুণ ছন্দে আছেন। ১০ ইনিংসে ব্যাট হাতে প্রায় ৪৫ গড়ে করেছেন ৩৯৮ রান। সিলেটের বিপক্ষে শেষ ম্যাচে ৫৭ বলে খেলেন ৯২ রানের অপরাজিত এক ইনিংস। তার এই ঝড়ো ইনিংসের কল্যাণেই শেষ চারে পৌছায় চট্টগ্রাম।

মিরপুরে আজ চট্টগ্রাম-খুলনার ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমেছে চট্টগ্রাম।

 

Related posts