brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় নিহত ৩

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় নিহত ৩

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  মঙ্গলবার গভীর রাতের যেকোনো সময় সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিং-এ তারা এ দুর্ঘটনার শিকার হয়। নিহতরা হলেন, শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫), মোহাম্মদ পাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯) ও অজ্ঞাত (২০)।

এলাকাবাসীর ধারণা, নিহতরা সদর উপজেলার ভেন্নাবড়ি রেলক্রসিং পার হবার সময় রেলের ধাক্কায় নিহত হয়। তারা এ সময় হয়তো শহরের দিকে বাসায় ফিরছিল। ওই রেল ক্রসিংটিতে কোন পাহারাদার ছিল না। এলাকাবাসী অভিযোগ করে বলেন, এখানে পাহারাদার থাকলে এ ধরনের দুঃখজনক ঘটনা ঘটতো না। তারা সব রেল ক্রসিং-এ পাহারাদার নিয়োগের দাবি জানান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি রাত ১১টার দিকে গোপালগঞ্জে এসে পৌঁছায়। দুর্ঘটনার স্থানে একটি রেল ক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে, এই তিন যুবক মোটরসাইকেলযোগে রেল লাইন ক্রস করার সময় ট্রেনের নিচে কাটা পড়েছে। পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এখন পর্যন্ত অপর এক ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

Related posts

Leave a Reply