brandbazaar globaire air conditioner

চোট নিয়ে হাসপাতালে রোহিত

চোট নিয়ে হাসপাতালে রোহিত

ভারত বাংলাদেশের বিপক্ষে আছে সিরিজ হারের শঙ্কায়। আজ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের এই ম্যাচ শুরু হওয়ার পর আরও বড় এক শঙ্কায় পড়ে গেছে দলটি। চোট নিয়ে হাসপাতালে দলটির অধিনায়ক রোহিত শর্মা।

দ্বিতীয় ওভারে এনামুল হকের ক্যাচ ধরার চেষ্টায় আঙুলে চোট পান রোহিত শর্মা। ক্যাচ হাতছাড়া করা ভারত অধিনায়ক মাঠ ছাড়েন সঙ্গে সঙ্গেই। এক্সরের জন্য তাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

ইনিংসের দ্বিতীয় ওভারেই ভারতীয় পেসার মোহাম্মদ সিরাজের বলে স্লিপে ক্যাচ তোলেন এনামুল হক বিজয়। তবে সে ক্যাচ লুফে নিতে পারেননি স্লিপে ফ্লিডিং করা খেলোয়াড় রোহিত শর্মা। সে সময় ক্যাচ ধরতে যেয়ে আঙুলে চোট পান রোহিত। পরক্ষণেই মাঠ ছাড়েন এই ভারতীয় অধিনায়ক।

ক্রিকইনফো জানাচ্ছে, মাঠ ছেড়ে হাসপাতালে যান রোহিত শর্মা। এক টুইট বার্তায় তারা লিখেছে, ‘রোহিত শর্মাকে তার বাম হাতের এক্স-রে করার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

ক্রিজে এই মুহুর্তে ব্যাট করছেন সাকিব আল হাসান (৫) এবং মুশফিকুর রহিম(৫)। এর আগে দুই চারের সাহায্যে ১১ বলে ৯ রান করে মোহাম্মদ সিরাজের বলে এলবিডাব্লিউয়ের ফাঁদে পড়ে বিদায় নেন ওপেনার এনামুল হক বিজয়। এরপর ব্যক্তিগত ৭ রান করে ফিরেছেন অধিনায়ক লিটন দাস।

ক্রিজে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি নাজমুল হোসেন শান্ত। ২১ রান করে উমরান মালিকের গতির ঝড়ে পরাস্ত হয়ে ফিরে যান এই বাঁহাতি ব্যাটার। ১৪ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৫৭ রান ৩ উইকেট হারিয়ে।

 

Related posts