brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

দ্বন্দ্বের অবসান: জেনিফার বললেন, ‘মাহি আমার ছোট বোন’

দ্বন্দ্বের অবসান: জেনিফার বললেন, ‘মাহি আমার ছোট বোন’

শুক্রবার (২৬ আগস্ট) মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘আশীর্বাদ’। তার আগে বৃহস্পতিবার (২৫ আগস্ট) সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে নায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক রোশনের মধ্যে চলমান দ্বন্দ্বের অবসান ঘটেছে।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) তাদের মধ্যকার দ্বন্দ্বের অবসান ঘটায় চলচ্চিত্র শিল্পী সমিতি। সংগঠনটির সভাপতি ইলিয়াস কাঞ্চনের হস্তক্ষেপে এই বিরোধের মীমাংসা হয়েছে বলা জানানো হয়।

এদিন এফডিসিতে প্রেস ব্রিফিং করে বিষয়টি জানানো হয়। মাহির বিরুদ্ধে করা সব অভিযোগ ‘ভুল’ বলে জানান, জেনিফার। একই সঙ্গে এই প্রযোজকের বিরুদ্ধে আনা অভিযোগগুলোও ‘ভুয়া’ বলে জানিয়েছেন মাহি। এ সময় আরও উপস্থিত ছিলেন ‘আশীর্বাদ’ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ও চিত্রনায়ক জিয়াউল রোশনও।

প্রেস ব্রিফিংয়ে মাহি বলেন, ‘শিল্পীরা ফুলের মতো, খুবই নরম। শিল্পীদের যদি আদর করে কিছু বলা যায়, সবকিছু করা সম্ভব। ১২ ঘণ্টার জায়গায় ২৪ ঘণ্টা কাজ করানোও সম্ভব; আমি এমন অনেক কাজ করেছি। আমি আপুকে (জেনিফার ফেরদৌস) বলব, যেভাবে যা যা হয়েছে এসবকিছু কমিনিউকেশন গ্যাপের কারণে। যদি ফেসবুকে ম্যাসেঞ্জার একটি গ্রুপ যদি আশীর্বাদের হতো, সবকিছু শেয়ার করা হতো, তাহলে এটা হতো না। সিনেমাটি শুধু আপুর না, আমার, রোশনের, পরিচালকেরও।’

এই নায়িকা আরও বলেন, ‘যা হওয়ার হয়ে গেছে। আমাকে নিয়ে আপু মুখে যখন অন্যরকম কথা শুনছিলাম, রেগে গিয়ে বলছিলেন, তখন আমারও মাথা খারাপ হয়ে গিয়েছিল। যাইহোক, যে যাকে যা বলেছি সব ভুয়া।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহি ও জেনিফার
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহি ও জেনিফার

এ সময় প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, “বিগত তিন সপ্তাহ ধরে আমাদের ‘আশীর্বাদ’ সিনেমার একে অপরকে নিয়ে যে ধরনের বুলিং করা হচ্ছিল, সেটার আজ অবসান হলো। আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি ছিল তার সুরাহা হয়েছে। একজনের মাধ্যমে আসলে আমাদের কথাবার্তার ছড়িয়েছে। এটা আমরা এখন বুঝতে পেরেছি।”

মাহিয়া মাহিকে জড়িয়ে ধরে তিনি বলেন, ‘মাহি আমার ছোট বোন। ভুল ভ্রান্তি আমাদের মধ্যে যা হয়েছে, যা উচিত হয়নি। আমি নিজেও তিক্ততার সাথে তাকে নিয়ে অনেক কিছু বলে ফেলেছি, যেটা ঠিক হয়নি। আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি হয়েছিলো, তা সমাধান হয়ে গেছে।’

এর আগে, নায়ক-নায়িকাকে বাদ দিয়ে ‘আশীর্বাদ’ সিনেমার মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন করেন প্রযোজক জেনিফার ফেরদৌস। তখন তিনি মাহি ও রোশনের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন। পরে এই প্রযোজকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেন মাহি ও রোশন। এরপর তারা এক পক্ষ অন্য পক্ষের বিরুদ্ধে মামলা করারও হুমকি দেন। পরে মাহি বিষয়টি নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ জানালে, সংগঠনটির উদ্যোগে বৃহস্পতিবার সভা ডাকা হয়।

উল্লেখ্য, ২০১৯-২০ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ‘আশীর্বাদ’। সিনেমাটির সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে রোশান ও মাহি ছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, শাহনূর, সীমান্ত প্রমুখ।

 

 

Related posts