brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

নির্বাচন পেছানোর দাবিতে আগামীকাল ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক

নির্বাচন পেছানোর দাবিতে আগামীকাল ইসির সঙ্গে ঐক্যফ্রন্টের বৈঠক

জাতীয় নির্বাচন একমাস পেছানোর দাবি নিয়ে আগামীকাল নির্বাচন কমিশনের সঙ্গে ফের বৈঠকে বসতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। যার নেতৃত্ব দেবেন ড. কামাল হোসেন। মঙ্গলবার( ১৩ নভেম্বর) দুপুরে মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে একথা জানান বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় কাদের সিদ্দিকী বলেন, নির্বাচন কমিশন সঠিকভাবে কাজ করছে না।

সাতদিন পিছিয়ে পুনঃতফসিল ঘোষণার বিষয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতে মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিতে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠকে বসেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

দেড় ঘণ্টারও বেশী সময় ধরে চলে ঐক্যফ্রন্টের বৈঠক। বৈঠক শেষে ঐক্যফ্রন্টে সম্প্রতি যোগ দেয়া কদের সিদ্দিকী দাবি করেন, নির্বাচন কমিশন সরকারের ইচ্ছাতেই মাত্র ৭দিন নির্বাচন পিছিয়েছে।

তিনি আরও বলেন, ‘নির্বাচন কমিশন ঠিক ভাবে চলছে না। তিনি যে সাত দিন পেছালেন এটাতো সরকারের আহ্বান । বি চৌধুরী বলেছিলেন সাত দিন, আমরা তো এক মাস চেয়েছিলাম। সেই জন্যে আমার সন্দেহ হয় ইসি ভালভাবে নির্বাচন পরিচালনা করতে পারবেন না।’

পরে ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল বলেন, পুনঃতফসিলে তারা হতাশ। নির্বাচন একমাস পেছানোর দাবিতে বুধবার জোটের নেতারা নির্বাচন কমিশনে যাবেন বলেও জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা যে দাবি করেছি এক মাস পিছিয়ে দেয়ার জন্যে। এটা অত্যন্ত জরুরী। উনি স্পষ্ট করে বললেই তো হবে না। আমরা আমাদের দাবি দাওয়া অবশ্যই জানাবো। সিইসি একাই সব বলে যাচ্ছেন। আগামীকাল দুপুর বারোটাই নির্বাচন কমিশনে যাবো। আমরা আশা করবো আমাদের নেতৃবৃন্দের সঙ্গে আলাপ করে আমাদের দাবি মেনে হবে।’

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টিতে ১৬ই নভেম্বর সম্পাদকদের সঙ্গে বৈঠক করে জাতীয় ঐক্যফ্রন্ট পরামর্শ নেবে বলেও জানান মির্জা ফখরুল।

Related posts

Leave a Reply