brandbazaar globaire air conditioner

প্রিয়াংকার রেস্তোরাঁয় শিঙাড়ার দাম ১ হাজার টাকা

প্রিয়াংকার রেস্তোরাঁয় শিঙাড়ার দাম ১ হাজার টাকা

যুক্তরাষ্ট্রে ভারতীয় খাবারের স্বাদ। নিউ ইয়র্কে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ইন্ডিয়ান রেস্তোরাঁ, নাম ‘সোনা’। অসম্ভব সুন্দর ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে এই রেস্তোরাঁর। মূলত প্রিয়াঙ্কা তার বন্ধু মণীশ গোয়েলের যৌথ উদ্যোগেই এই রেস্তোরাঁর পথচলা শুরু। সম্প্রতি ‘সোনা’ শুরু করেছে নতুন কার্যক্রম, ‘সোনা হোম’। সেই রেস্তোরাঁকে বিয়ে, গেট টুগেদার, বাগদানসহ বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানের জন্য ভাড়া দিচ্ছেন প্রিয়াংকা। আর সেসব অনুষ্ঠানে পরিবেশন করা হবে মুখরোচক সব খাবার।

কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে ভারতের গোয়ার চিংড়ি আর দইয়ের কারি সবই পাওয়া যাচ্ছে প্রিয়াংকার ‘সোনা হোম’ রেস্তোরাঁয়। এ ছাড়া ভারত উপমহাদেশীয় ট্রেডিশন শিঙাড়া, সমুচা, ফুচকা, বড়া পাও, কুলচা, দোসা, ম্যাঙ্গো প্যাশন শরবত, সোনা চকটেল গেটক্স- এসব তো আছেই। বিদেশিদের জন্য বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ, বাদাম ইত্যাদি থাকছে।

এসব আইটেমের মধ্যে সবচেয়ে কম দামি সেই খাবার হলো শিঙাড়া ও ফুচকা। প্রিয়াংকার রেস্তোরাঁ থেকে চারটি শিঙাড়ার স্বাদ নিতে খরচ করতে হবে ১২ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ১১০ টাকা। আর এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ২৯৫ টাকা! সোনা হোমের সহপ্রতিষ্ঠাতা মনিশ গোয়ালের সঙ্গে হোমওয়্যার লাইনের সামান্য ঝলক ইনস্টাগ্রাম শেয়ার করেছেন প্রিয়াংকা। নিজের নতুন উদ্যোগ নিয়ে বেশ উচ্ছ্বসিত দেশি গার্ল।

Related posts