brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

বলিউডে সালমান খানের ৩৪ বছর

বলিউডে সালমান খানের ৩৪ বছর

অভিনয় জগতে ৩ দশকের বেশি সময় পার করছেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খান। তবে এই ভাইজান নাম একদিনে পাননি তিনি। এজন্য পার করতে হয়েছে অনেক বাধা-বিপত্তি। এক এক করে বলিউডে সালমান খান ৩৪ বছর পার করেছেন।

বলিউডে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন ‘বিবি হো তো অ্যায়সি’ ছবির মাধ্যমে। আর এই ইন্ডাস্ট্রিতে ৩৪ বছর কাটানো সালমানের পারিশ্রমিক এখন কোটির ঘরে। যেখানে মাত্র ১১ হাজার টাকায় ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি।

১৯৮৮ সালের ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে রেখা, ফারুখ শেখ প্রমুখ তাবড় তাবড় অভিনেতা অভিনয় করেছিলেন। এক সাক্ষাৎকারে সেলিম খানের ছেলে জানিয়েছিলেন, সেই ছবিতে নায়কের ভাইয়ের ভূমিকায় অভিনয় করার জন্য তাকে ১১ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছিল। তাছাড়া সালমান সেখানে নিজের পোশাক পরেই অভিনয় করেছিলেন।

তার ঠিক এক বছর পর অর্থাৎ ১৯৮৯ সালে সেই সালমান পর্দায় হাজির হলেন রোমান্টিক হিরো রূপে। সঙ্গে নতুন নায়িকা ভাগ্যশ্রী। ছবির নাম ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। সেই ছবির পর আর ফিরে তাকাতে হয়নি সালমান খানকে।

প্রথম ছবি ‘বিবি হো তো অ্যায়সি’ ১৯৮৮ সালের ২৬ আগস্ট মুক্তি পায়। সেই হিসাবে ২০২২ সালের ২৬ আগস্ট মানে বলিউডে সালমানের ৩৪ বছর পার হলো।

এ উপলক্ষে ভক্তদের উদ্দেশে সোশ্যাল মিডিয়া পোস্ট দিয়েছেন সালমান খান। পোস্টে ভক্তদের ধন্যবাদ জানিয়ে নিজের একটি মোশন পিকচার শেয়ার করেছেন। হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে লিখেছেন, #’কিসি কা ভাই..কিসি কি জান’।

 

Related posts