brandbazaar globaire air conditioner

বিশেষ ছাড়ে এসি কিনুন সবচেয়ে কমদামে ও জিরো পার্সেন্ট ইএমআই তে

বিশেষ ছাড়ে এসি কিনুন সবচেয়ে কমদামে ও জিরো পার্সেন্ট ইএমআই তে

গ্রীস্মের শুরু না হতেই ব্র্যান্ড বাজার নিয়ে এল জিরো পার্সেন্ট ইএমআই (6 Month 0% EMI)তে এয়ার কন্ডিশনার কেনার সুযোগ। জেনারেল, ক্যারিয়ার, হিটাচি, মিডিয়া  ব্র্যান্ডের এসির সাথে বা এয়ার কন্ডিশনারের সাথে আপনি জিরো পার্সেন ইএমআই সর্বোচ্চ ছয় মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন ব্র্যান্ড বাজার থেকে। বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করে আপনি এখনই অর্ডারটি দিতে পারবেন

ব্র্যান্ড বাজার বা brandbazaarbd.com তাদের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন যে, এই বিশেষ অফারটি পুরো  মাস যাবত চলবে এবং এখানে আপনি ফ্রী ইনস্টলেশন ফ্রি হোম ডেলিভারি ও সাথে আপনি পাচ্ছেন সর্বোচ্চ 35% ডিসকাউন্ট এর সুযোগ। বাংলাদেশ গ্রীষ্মকালে প্রচণ্ড গরম পরে তাই অনেকেই শীতের শেষ দিকে এই অফারটি সহজেই নিতে পারেন এখন এসির দাম কম বলে ব্র্যান্ড বাজার আমাদেরকে জানিয়েছে।

ব্র্যান্ড বাজারের জেনারেল ম্যানেজার ও শো-রুম ইনচার্জ ফেরদৌস আহমেদ খান বলেন, গরম আসলেই আমরা দেখি বাংলাদেশের দাম বৃদ্ধি পায় তারই ধারাবাহিকতায় আমরা এখনো কোনো দাম বাড়েনি তবে সামনে কিন্তু দাম বেড়ে যাবে এই অফারটি আপনার এখনই লুফে নিতে পারেন জিরো পার্সেন ইএমআই ও সাথে পাচ্ছেন সর্বোচ্চ 35% পর্যন্ত ডিসকাউন্ট। তিনি আরো বলেন যারা ফোনে কথা বলতে চান বা বিস্তারিত জানতে চান তারা ফোন করতে পারেন এই নাম্বারে-০১৬১৯৫৫০০৩০।

ফেরদৌস আহমেদ খান আরো বলেন যারা যারা বিশ্বের জনপ্রিয় ব্যান্ডের টেলিভিশনগুলো কিনতে চান যেমন সনি ব্রাভিয়া, স্যামসাং এছাড়াও এমআই ব্র্যান্ড এর ফোরকে স্মার্ট এন্ড্রয়েড ও এলইডি টেলিভিশন এবং কিউ এলইডি টেলিভিশন রয়েছে ব্যান্ড বাজারের কাছে যা আপনি সবচেয়ে কম দামে এবং সর্বোচ্চ 55% ডিসকাউন্ট রয়েছে এবং সাথে রয়েছে 2 বছরের ওয়ারেন্টি।

অন্যান্য অনলাইন কোম্পানির থেকে ব্র্যান্ড বাজার একটু ভিন্ন কারণ ব্র্যান্ড বাজারে ডিসপ্লে সেন্টার রয়েছে, আপনি চাইলে ব্র্যান্ড বাজার এর ডিসপ্লে সেন্টারে এসেও যেকোনো পণ্য দেখে কিনতে পারবেন ও যেকোনো পন্যের সমস্যা হলে সরাসরি আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং  নিজস্ব টেকনিশিয়ানের মাধ্যমে এয়ার কন্ডিশনার গুলো ইন্সটল করে থাকে।  ব্র্যান্ড বাজারের বিশেষ কিছু এয়ার কন্ডিশন রয়েছে | যেমন 1.5 টন পোর্টেবল এয়ার কন্ডিশনার ও 1.5 উইন্ডোজ রিমোট কন্ট্রোল এয়ার কন্ডিশন ।

Related posts