brandbazaar globaire air conditioner

যা বললেন ইউনাইটেড কোচ নেইমারের সঙ্গে চুক্তি প্রসঙ্গে

যা বললেন ইউনাইটেড কোচ নেইমারের সঙ্গে চুক্তি প্রসঙ্গে

২০১৭ সালে দলবদলে দামের রেকর্ড গড়ে নেইমারকে কিনেছিল পিএসজি। নেইমারের ওপর যে প্রত্যাশা, সেটি পূরণ না হওয়ায় পিএসজি কর্তৃপক্ষ নাকি খুশি নয়। গত কয়েক মৌসুম ধরে চ্যাম্পিয়নস লিগ শিরোপাকে পাখির চোখ করলেও এখন পর্যন্ত কাঙ্ক্ষিত সেই সাফল্য ধরা দেয়নি। শুধু ক্লাবই নয়, তাকে নিয়ে অখুশি সমর্থকরাও। কদিন আগে নেইমারের ক্লাব ছাড়ার দাবিতে তার বাড়ির সামনে বিক্ষোভ করেছেন পিএসজি সমর্থকরা। সবকিছু মিলিয়ে নেইমার নিজেও নাকি বিরক্ত। যে কারণে আগামী দলবদলে নতুন ক্লাবের সন্ধানে আছেন ব্রাজিলিয়ান তারকা।

ইতোমধ্যেই গুঞ্জন ছড়িয়েছে, নেইমারকে কিনতে আগ্রহী প্রিমিয়ার লিগে নতুন শক্তি হিসেবে আবির্ভাবের বার্তা দেওয়া নিউক্যাসল ইউনাইটেড ও চেলসি। পরে অবশ্য নেইমারের নিউক্যাসলে যাওয়ার বিষয়টি উড়িয়ে দেন ক্লাবের কোচ এডি হাউ। রোনালদো-নেইমারের মতো খেলোয়াড়দের কেনার সামর্থ্য নেই বলে মন্তব্য করেন এই কোচ।

তবে সম্প্রতি নেইমারের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডকে জড়িয়ে নতুন বার্তা দেয় ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’। তারা জানায়, নেইমারকে কেনার ব্যাপারে পিএসজির সঙ্গে আলাপ শুরু করেছে ইউনাইটেড। একই সঙ্গে নেইমারকে ওল্ড ট্রাফোর্ডে আনার ব্যাপারে আরেক ব্রাজিলিয়ান তারকা কাসেমিরো দূতিয়ালি করছে বলেও জানায় লেকিপ।

সে ধারাবাহিকতায় এবার নেইমারকে কেনা নিয়ে করা প্রশ্নের জবাব দিয়েছেন ‘রেড ডেভিল’ কোচ এরিক টেন হাগ। যেখানে নেইমারকে নিয়ে দর-কষাকষির বিষয়টি সরাসরি স্বীকার না করলেও সে দাবি তিনি উড়িয়েও দেননি। আজ চেলসির বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে নেইমারকে নিয়ে করা প্রশ্নের উত্তরে টেন হাগ বলেছেন, ‘যখন আমাদের কাছে কোনো খবর থাকবে, আমরা আপনাদের জানিয়ে দেব।’

 

Related posts