brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

রোনালদোর প্রেমিকার তালিকায় হলিউড-বলিউডের সুন্দরীরা!

রোনালদোর প্রেমিকার তালিকায় হলিউড-বলিউডের সুন্দরীরা!

বিশ্বসেরা ফুটবল প্লেয়ারদের একজন হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রায় দেড় দশক ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন পর্তুগালের এই ফুটবলার। চলতি কাতার বিশ্বকাপে প্রতিপক্ষকে দুটি গোলও দিয়েছেন দলের হয়ে। ইতোমধ্যে সুপার এইটে জায়গা করে নিয়েছে তার দল।

তবে ফুটবল তারকা হওয়ায় রোনালদোর চারপাশে ঘোরাঘুরি করতেন সব সুন্দরীরা। সেই তালিকায় রয়েছেন হলিউড-বলিউডের সব জনপ্রিয় অভিনেত্রীরাও। তবে তিনিও কম যান না, অভিনেত্রীদের ডাকে হরহামেশাই সাড়া দিতেন এই ফুটবল তারকা। মেতে উঠতেন আনন্দ-উল্লাসে। আসুন তার প্রেমিকাদের তালিকায় থাকা কয়েকজন তারকাদের সঙ্গে পরিচিতি হই-

২০১০ সালে মাদ্রিদে বেড়াতে গিয়ে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিম কার্দাশিয়ানের প্রেমে পড়েন এ ফুটবল তারকা। পরে তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তবে এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনই কথা বলেননি তারা।

বলিউড অভিনেত্রী বিপাশা বসুর এক পার্টিতে দেখা হওয়ার পর একে অপরকে ঠোঁটে চুম্বন করেছিলেন রোনালদো। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ছবি।

দীর্ঘ পাঁচ বছর রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়েকের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন রোনালদো। কিন্তু ২০১৫ সালে সেই সম্পর্ক ভেঙে আলাদা হয়ে যান তারা।

স্প্যানিশ মডেল নারিদা গালার্ডোর সঙ্গে রোনালদোর প্রেমের সম্পর্ক গড়ে উঠলেও পরে মায়ের আপত্তিতে সেই প্রেমিকাকে ছেড়ে দেন তিনি। এমনকি আমেরিকার ফ্যাশন আইকন প্যারিস হিলটনের সঙ্গেও ঘনিষ্ঠ অবস্থায় বেশ কয়েকবার দেখা গেছে তাকে। কিন্তু খুব বেশিদিন টেকেনি সেই ঘনিষ্ঠতা।

একাধিকবার সুন্দরীদের প্রেমে পড়লেও তাদের কারও সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেননি এই ফুটবল তারকা। এতে অনেকেই ভেবেছিলেন, প্লে-বয় রোনালদোকে বসে আনা কোনো নারীর পক্ষে খুব একটা সহজ নয়। কিন্তু সেই ধারণা ভেঙে দেন স্প্যানিস সুন্দরী মডেল জর্জিনা। পোশাকের বিপণিতে গিয়ে তার রূপে মুগ্ধ হয়ে প্রেমে পড়েছিলেন রোনালদো। বর্তমানে তাদের আলানা মার্টিনা নামে এক কন্যাসন্তান রয়েছে।

 

Related posts