brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

স্বচ্ছ পোশাকে বেবিবাম্প দেখালেন আলিয়া

স্বচ্ছ পোশাকে বেবিবাম্প দেখালেন আলিয়া

আলিয়া ভাটের ওজন বেড়েছে কয়েক কেজি। বিষয়টি নিয়ে স্বামী রণবীর কাপুরও ‘মস্করা’ করতে দ্বিধাবোধ করেননি। ২৯ বছরের বয়সী এ অভিনেত্রীর শরীরে এসেছে হাজারও পরিবর্তন। সেসব পরিবর্তন তার পোশাকে বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল। তাকে দেখা গেছে বেশ ঢিলেঢালা পোশাক পরতে।

শরীরের ওজন আর বেবিবাম্প গোপন রাখার চেষ্টা করতে দেখা গেছে আলিয়াকে। তবে আর কত? মাতৃত্বের দিন এগোতেই সি-থ্রু অর্থাৎ স্বচ্ছ পোশাকে  নিজের বেবিবাম্প দেখালেন আলিয়া। হাসিমুখে পোজও দিলেন শুক্রবার। মুখ-চোখে তার আত্মবিশ্বাস।

মাতৃত্ব ঘোষণার পর থেকেই কখনো বেলুন টপ আবার কখনো এমন সব পোশাক তিনি বেছে নিয়েছিলেন যাতে বেবিবাম্পের আভাস পাওয়া গেলেও তা দৃষ্টিগোচর ছিল না। এসময় সাধারণত অনেকে মেটারনিটি শুট করে থাকেন। সোনম কাপুরও করিয়েছিলেন কিছুদিন আগেই। কিন্তু আলিয়ার বেলায় সেসবের কেমন যেন বালাই নেই।

দিন কয়েক আগের ঘটনা, হঠাৎই এক সাক্ষাৎকারে মজার ছলে রণবীর বলে বসেন, পাল্লা দিয়ে নাকি মোটা হচ্ছেন আলিয়া। ছিছিক্কার উঠেছিল রণবীরকে ঘিরে। এমনকি কয়েক মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন আলিয়া নিজেই। রণবীর তার বলা কথায় ক্ষমা চেয়েছেন। যুক্তি হিসেবে জানিয়েছেন তার হিউমার সেন্স বেজায় খারাপ। আর এরপরই আজ রাজপথ দেখল এক সাহসিনী মাকে। যিনি ওজনের পরোয়া করেন না খুব একটা। ওজন বাড়ল না কমলো তা নিয়েও বিশেষ মাথাব্যথা নেই তার। গোলাপি পোশাক আর প্রেগন্যান্সি গ্লো নিয়ে টোল পরা গালের হাসিমুখে পোজ দিতেই তিনি সাবলীল— প্রমাণ করলেন আলিয়া। পোশাকটি গুচি নামক জনপ্রিয় ব্র্যান্ডের। দাম তিন লাখ টাকার কাছাকাছি।

আর কিছুদিনের অপেক্ষা। এরপরই মা হবেন আলিয়া। তবে তারও আগে তার ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে সিনেমা হলে। প্রায় চার বছর ধরে বানানো ওই ছবিতে মিশে রয়েছে রণবীর-আলিয়ার প্রেম, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরিশ্রম আর দর্শকের আকাঙ্ক্ষা। তবে সাম্প্রতিক বয়কট ট্রেন্ডে এই সুপারহাই বাজেট ছবি কতটা সাফল্য পাবে তা নিয়ে ধন্দে খোদ পরিচালকও। তাই প্রচারেও থাকছে না কমতি, অন্তঃসত্ত্বা অবস্থাতেই আলিয়া কাজ চালিয়ে যাচ্ছেন। শুক্রবারও অংশ নিয়েছিলেন ছবির প্রচারেই। ভক্তরা তাকে পেল এক অন্য রূপে।

 

Related posts