brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

হজ পালনের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি চাইলেন মুশফিক

হজ পালনের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি চাইলেন মুশফিক

বেশ ব্যস্ত একটা সময়ই কাটছে বাংলাদেশের। শ্রীলঙ্কা সিরিজ দিয়ে শুরু, এরপরই ছুটতে হবে ওয়েস্ট ইন্ডিজে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে। তবে সেই সফরে অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিমকে পাচ্ছে না বাংলাদেশ দল। পবিত্র হজ পালনের জন্য সেই সফর থেকে ছুটি নিয়েছেন তিনি।

চলতি বছরের হজ অনুষ্ঠিত হবে আগামী ৭ থেকে ১২ জুলাই। সেই হজ পালনের জন্য উইন্ডিজ সফর থেকে ছুটি চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে চিঠি দিয়েছেন মুশফিক। বোর্ডের পক্ষ থেকে মুশফিকের ছুটির আবেদন মঞ্জুরও করা হয়েছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র।

ক্যারিবীয় দ্বীপপুঞ্জে সফরটা বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ নিয়েই অপেক্ষা করছে। চোটের কারণে তাসকিন আহমেদকে টেস্ট সিরিজে পাওয়া নিয়ে আছে শঙ্কা, ছিটকে গিয়েছেন শরিফুল ইসলাম আর নাঈম হাসানও। এবার মুশফিকের নামও যোগ হলো সেই তালিকায়।

উইন্ডিজ সফরের দিনক্ষণ ঠিক হলেও সূচি এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিক সূচি অনুসারে টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। আগামী ১৬ ও ২৪ জুন টেস্ট দুটো হবে যথাক্রমে ডমিনিকা আর সেন্ট লুসিয়ায়।

টেস্টের পর হবে টি-টোয়েন্টি সিরিজ। ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি। প্রথম দুই ম্যাচ হবে ডমিনিকায়, শেষ ম্যাচ হবে গায়ানায়। সেখানেই আগামী ১০, ১৩ ও ১৬ জুলাই তিন ওয়ানডে দিয়ে শেষ হবে বাংলাদেশ দলের উইন্ডিজ সফর।

 

Related posts