brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

হোসেনপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

হোসেনপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ
নিজস্ব প্রতিবেদক :
কিশোরগঞ্জের হোসেনপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
রোববার (১৮ সেপ্টেম্বর) বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী  সংগঠনের আয়োজনে বিএনপির উপর বিভিন্ন  হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন চাঁন মিয়ার পরিচালনায়,সভাপতির বক্তব্য রাখেন  উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুগ্ম  আহ্বায়ক  ফরিদ আহমেদ। আরও বক্তব্য রাখেন শফিকুল ইসলাম ভুঁইয়া হিমেল সাবেক চেয়ারম্যান গোবিন্দ পুর ইউপি ও সাবেক সভাপতি হোসেনপুর উপজেলা ছাত্রদল, বরজাহান ফকির সিদলা ইউনিয়ন বিএনপি, জিয়া উর রহমান লিমন সহ-সভাপতি জেলা ছাত্রদল ও যুগ্ম আহ্বায়ক হোসেনপুর উপজেলা যুবদল,  ইব্রাহিম দেওয়ান যুগ্ন আহবায়ক উপজেলা যুবদল,রিমন মিয়া সদস্য সচিব পৌর ছাত্রদল প্রমুখ,এ সময় উপস্থিত ছিলেন আরমান হোসেন,রুমান মিয়া,রাকিবুল হাসান,বিল্লাল মিয়া,সাব্বির হোসেন,আসিফ,রাইহান আহমেদ রকি,ইসমাইল হোসেন,রিয়াদসহ বিএনপি ও সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
সমাবেশ শেষে একটি মিছিল বের হয়, ডুলিহর মোড় থেকে মিছিল বের হয়ে নতুন বাজার পর্যন্ত আসতেই পুলিশের বাঁধার মুখে পড়ে।
এর আগে বিএনপির কর্মসূচিতে গুলিবর্ষণ ও হামলার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা করেছে দলটি। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন এ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী।

Related posts