টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাইট বাতিল, ২৪ ঘন্টা পর ছাড়লো বিমান

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাই দুবাইয়ের এক উড়োজাহাজের একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। খবর চ্যানেল২৪ ও জাগো নিউজ।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সারওয়ার-ই-জামান এ তথ্য জানিয়েছেন।
এর আগে একই দিন সকাল ১১টায় ফ্লাইটটি চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল।

সারওয়ার-ই-জামান বলেন, ফ্লাই দুবাইয়ের দুবাইগামী একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) সকাল ১১টায় ফ্লাইটটি চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল। প্লেনটির টয়লেটের ফ্লাশ কাজ না করায় সন্ধ্যায় ফ্লাইটটির যাত্রা বাতিল করা হয়েছে।

তিনি আরও বলেন, বাতিল হওয়া ফ্লাইটে ১৮০ জন যাত্রী ছিলেন। দূর-দূরান্ত থেকে আসা যাত্রীদের হোটেলে পৌঁছে দিয়েছে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ। আর যাদের বাসাবাড়ি কাছে, তারা স্বজনদের সঙ্গে চলে গেছেন। ২৩ মার্চ সকালে ফ্লাইটটি চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

শনিবার সকালে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান মোবাইল ফোনে  বলেন, শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়া অত বড় সমস্যা না, যেহেতু এটি ইনফ্লাইটে যাত্রী সুবিধার অন্যতম দিক। তাই বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়েছে। সুপরিসর উড়োজাহাজের প্রতিটি কেবিন অংশের যাত্রীর সংখ্যা বিবেচনা নিয়ে শৌচাগার। তাই ভরপুর যাত্রী হলে এ জাতীয় সমস্যকে সিরিয়াসলি নিতে হয়।

উল্লেখ্য, বাতিল হওয়া ফ্লাইটের জন্য ১৮০ জন যাত্রী ছিলেন। শুক্রবার রাতেই যাত্রীদের হোটেলে পৌঁছে দেয়া হয়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment