তবুও বিশ্বকাপে সুযোগ পাবেন না নারিন

তবুও বিশ্বকাপে সুযোগ পাবেন না নারিন

ওয়েস্ট ইন্ডিজের দলে সুযোগ পাননি। এরপর থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যেন নিজেকে নতুন করে চেনাচ্ছেন সুনীল নারিন। সোমবার কোয়ালিফায়ার ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ব্যাটে-বলে করেছেন দুর্দান্ত পারফরম্যান্স।

যেটিকে অনেকে বলছেন আইপিএলের ইতিহাসের অন্যতম সেরা ব্যক্তিগত পারফরম্যান্স। ২১ রান দিয়ে ৪ উইকেট নিয়েছিলেন নারিন। বেঙ্গালুরুর তিন তারকা বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স ও গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করেছেন তিনি। পরে ব্যাট হাতেও খেলেছেন ১৫ বলে ২৬ রানের ঝড়ো ইনিংস।

আইপিএলের দ্বিতীয় পর্বে এখন অবধি নারিন ওভার প্রতি ৬.১২ রান দিয়ে নিয়েছেন ১১ উইকেট। আইপিএলে তার এমন পারফরম্যান্সের পর অনেকেই চাচ্ছেন নারিনকে যেন ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়। ১৬ অক্টোবর পর্যন্ত ওই সুযোগ আছেও।

তবে তার কোনো সম্ভাবনা দেখছেন না নারিন, ‘এ বিষয়টি নিয়ে এরই মধ্যে বলা হয়েছে। এখন আমি আরও কিছু বলতে চাইলে হয়তো সব ছড়িয়ে যাবে। যেমনটা  শারজাহর উইকেটে নারিনের বোলিং ঘুরছে। হয়তো পুরোপুরি ভিন্ন কোনো দিকেই চলে যাবে।’

তিনি আরও বলেন, ‘যে ১৫জনকে নেওয়া হয়েছে, তাদের নিয়েই কথা বলা হোক। এটা এখন বেশি গুরুত্বপূর্ণ। আমাদের শিরোপা ধরে রাখার জন্য কী করতে হবে, সেটাই দেখার বিষয়। নারিনের বিষয়ে আমার কোনো মন্তব্য। ব্যক্তিগতভাবে সে আন্তর্জাতিক ক্রিকেটার হওয়ার আগে আমার বন্ধু। আমরা একসঙ্গে বেড়ে উঠেছি। সে বিশ্বমানের ক্রিকেটার।’

আপনি আরও পড়তে পারেন