ফরিদপুরে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু

ফরিদপুরে সদর উপজেলার চরমামুদপুরের আজাদ মোল্লার বাড়িতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মা ও মেয়ের মর্মন্তিক মৃত্যু হয়েছে। শনিবার রাত ১০টার দিকে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিযনের বিলমামুদপুর গ্রামের আজাদ মোল্লার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের আজাদ মোল্লার স্ত্রী আলেয়া বেগম (৩৮) ও তাদের শিশুকন্যা আদুরী (৫)।

ফরিদপুর ফায়ার সাভির্স সূত্রে জানা গেছে, রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার আগের ঘরের মধ্যে থাকা যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরে থাকা আলেয়া বেগম ও তার শিশু কন্যা অগ্নিদগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করা হলে ঘটনাস্থলেই আলেয়া বেগমের মৃত্যু হয়। শিশুটিকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকায় নেয়ার পথে শিশুটিও মারা যায়।

এদিকে শনিবার রাত ১২টার দিকে জেলার চরভদ্রাসন উপজেলা বাজারে অগ্নিকাণ্ডে ৬টি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে ফরিদপুর ও সদরপুর থেকে ফায়ার সার্ভিস এসে এক ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা তা এখনো জানাতে পারেননি। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে বলে জানা গেছে।

 

আপনি আরও পড়তে পারেন