ফিরে গেলেন চট্টগ্রামের কোচ, অধিনায়কত্ব হারালেন মিরাজ

ফিরে গেলেন চট্টগ্রামের কোচ, অধিনায়কত্ব হারালেন মিরাজ

কাউন্টি দল লেস্টারশায়ারের হেড কোচ পল নিক্সন। লেস্টারশায়ারের জরুরি ডাকে ইংল্যান্ডে ফিরে গেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচের দায়িত্ব নিয়ে আসা নিক্সন। দলটির দায়িত্ব দেওয়া হয়েছে বোলিং কোচ শন টেইটকে। সঙ্গে অধিনায়কত্ব হারিয়েছেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

যাওয়ার আগে নিক্সন বলেন, ‘এখানে আসার সুযোগ করে দেওয়া ও অনেক মানুষের সাথে মেশার সুযোগ করে দেওয়ার জন্য লেস্টারশায়ারকে ধন্যবাদ। আমার জন্য সবচেয়ে আনন্দের বিষয় হলো, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পরিবারটা ছিল দুর্দান্ত। চমৎকার কিছু খেলোয়াড় রয়েছে এ দলে। কর্মকর্তারাও দারুণ।’

নিক্সন চলে যাওয়ার পর চট্টগ্রাম দলের অধিনায়কত্বে এসেছে পরিবর্তন। সরিয়ে দেওয়া হয়েছে অলরাউন্ডার মিরাজকে। তার পরিবর্তে নতুন অধিনায়ক করা হয়েছে অভিজ্ঞ নাঈম ইসলামকে। টুর্নামেন্টের বাকি অংশে নাঈমই থাকবেন অধিনায়ক।

নেতৃত্বের সঙ্গে ব্যাট-বল হাতে পারফর্মও করছিলেন মিরাজ। বল হাতে ৮ উইকেটের পাশাপাশি ব্যাট হাতে করেন ৭০ রান। কিন্তু কোচ নিক্সনের মনে ধরেনি মিরাজের নেতৃত্ব। তাই যাওয়ার আগে নিজের মতামত জানিয়ে যান টিম ম্যানেজমেন্টকে। তার কথায় নেতৃত্বে বদল আনে ফ্র্যাঞ্চাইজিটি।

 

আপনি আরও পড়তে পারেন