মেসির ফ্রি কিকে রোনালদোর মুখে আঘাত

নারায়ণগঞ্জে পাইরেসি চক্রের ২৩ সদস্য আটক

মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় পয়েন্ট টেবিলে ১১ পিছিয়ে থেকে ক্লাসিকোতে খেলতে নেমেছিল রিয়াল। ব্যবধান কমানোর প্রত্যয় নিয়ে মাঠে নেমে হেরে উল্টো পিছিয়ে গেল রোনালদো-বেল-বেনজেমারা।

বিশ্বের সবচেয়ে মর্যাদার এই দ্বৈরথ নিয়ে চলছে এখন চুল ছেড়া নানা বিশ্লেষণ। ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের গোল না পাওয়া কিংবা হলুদ কার্ড আর লাল কার্ড ছাড়িয়ে আরও একটি ঘটনা নিয়ে বেশ আলোচনা চলছে। সেটি হচ্ছে মেসির ফ্রি-কিকে রোনালদোর মুখে আঘাত। প্রথমার্ধে গোলের সুযোগ হাতছাড়া করার পর মেসির ফ্রি-কিকে আঘাতের এমন দিনটি হয়তো ভুলে যেতে চাইবেন রিয়াল মাদ্রিদ শিবিরের সবচেয়ে বড় তারকা রোনালদো।

বার্সেলোনার হয়ে ফ্রি কিক নিতে প্রস্তুত মেসি। বার্সা তারকার ফ্রি কিকের বিপরীতে মানব প্রাচীরে অংশ নিয়েছিলেন রোনালদো। মেসির নেওয়া শটে ওই বলটি রোনালদোর মুখে আঘাত করে। রোনালদোর ভক্তরা এ ঘটনা নিয়ে বিভিন্ন বিতর্ক ছড়াতে পারেন। অনেক বলছেন বার্সার বিপক্ষে প্রতিরোধ গড়তে রোনালদোর সাহস আর ত্যাগের কমতি ছিল না। ঘরের মাঠে রোনালদোর এমন অঘটনের দিনে ৩-০ গোলের হারে কোনো গোল করতে পারেনি রিয়াল মাদ্রিদ।

মেসির এমন ফ্রি-কিক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনার ঝড় উঠেছে। নাদিসি নামক এক ভক্ত টুইটারে জানান,‘আমার মনে হয় রোনালদোর মুখে বল পাঠিয়ে মেসির পরিকল্পনা মাফিক কাজটি দারুণভাবে হয়েছে।’

একুনদায়ে কেসার নামক আরেক ভক্ত টুইটারে জানান, ‘ আমার মনে হয় ইচ্ছাকৃতভাবেই মেসি বল দিয়ে রোনালদোর মুখে আঘাত করেছেন।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment