যেভাবে পিকের পরকীয়া ধরে ফেলেন শাকিরা

এক দশকেরও বেশি সময়ের পর সম্পর্কে চিড় ধরে গত বছরেই। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ পপতারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে। সম্পর্কের ভাঙনের পর বিচ্ছেদ নিয়ে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এর আগেও শাকিরা প্রকাশ্যে মন্তব্য করেছেন।

এবার তিনি জানালেন পিকের পরকীয়ার কথা। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরই বিপত্তি ঘটে। এর পরই সামাজিক মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ যুগল।

আনন্দবাজারের খবরে বলা হয়, পিকের এই পরকীয়ার কথা নাকি জানতেন তার মা। তা সত্ত্বেও নাকি সেই খবর শাকিরার থেকে লুকিয়েছিলেন তিনি। এ কথা জানতে পারার পরেই নাকি পিকের মায়ের সঙ্গে হাতাহাতিও হয় শাকিরার।

২০১১ সাল থেকে ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে প্রেম স্প্যানিশ তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেছেন তারা। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারের খালি শিশি দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তার পরেই নাকি পিকের পেছনে গোয়েন্দা লাগান শাকিরা। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামক এক নারীর প্রেমে মজেছেন পিকে।

আপনি আরও পড়তে পারেন