রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এম এ লতিফুর রহমান (৩০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শনিবার (১০ জুলাই) রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে সাইন্স-ল্যাবরেটরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় লতিফুর রহমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লতিফুর রহমানের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার চিলমারী থানায়। তারা পিতার নাম আব্দুর রহমান। বর্তমানে যাত্রাবাড়ীর ধনিয়া এলাকায় স্ত্রী নাজমা ও এক সন্তানকে নিয়ে থাকতেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। তিনি বলেন, রাতে দ্রুতগামী অজ্ঞাত কোনো গাড়ি লতিফুর রহমানের মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে থাকেন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যান। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়া আরও বলেন, তার আইডি কার্ড থেকে নাম-ঠিকানা পাওয়া গেছে। তিনি শাহবাগ থানার হাইকোর্ট মাজার মসজিদের উত্তর গেটে ডিউটি করতেন। ডিউটি শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি নিউ মার্কেট ও শাহবাগ থানার পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন