হোম ডেলিভারি দিতে গিয়ে ধরা ইয়াবা কারবারি!

হোম ডেলিভারি দিতে গিয়ে ধরা ইয়াবা কারবারি!

চট্টগ্রামে ইয়াবা হোম ডেলিভারি দেওয়ার সময় মো. আরিফ (৩৩) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ জুলাই) দিবাগত রাতে নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আরিফ ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া জেবল আহম্মদের বাড়ীর মৃত মো. ইসহাকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (১৫ জুলাই) ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আরিফ মিস্ত্রিপাড়ার তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে আরও দুটি মামলা রয়েছে। আগে তিনি ভাসমান মানুষের কাছে মাদক বিক্রি করতেন। তবে করোনা আসার পর পাল্টেছে ব্যবসার ধরন। এখন তিনি ইয়াবা হোম ডেলিভারি দেন।

ওসি বলেন, আরিফসহ তার দলে তিনজন রয়েছেন। বাকি দুজন মোবাইলে ইমু, ম্যাসেঞ্জারে অর্ডার নেন। আরিফ নিজে গিয়ে তা পৌঁছে দেন। বুধবার তিনি অর্ডারের ২০ পিস ইয়াবা একটি বাসায় পৌঁছে দিতে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরিফ জানান, করোনায় বিভিন্ন সময় লকডাউন দেওয়ার ফলে রাস্তায় দাঁড়িয়ে বিক্রি করা ঝুঁকিপূর্ণ। তাই অর্ডার নিয়ে বাসায় বাসায় পৌঁছে দেন তিনি। তার বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

আপনি আরও পড়তে পারেন