পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার
ইফতার অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময়রত যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার তার সরকারি বাসভবন গণভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাদের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করেন।

বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিসি ও শিক্ষকবৃন্দ, বিভিন্ন সংবাদপত্র, সংবাদ সংস্থা ও ইলেকট্রনিক মিডিয়ার সম্পাদক ও সাংবাদিকবৃন্দ, চিকিৎসকবৃন্দ, প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, বৃদ্ধিজীবী, কবি, লেখক, গায়ক ও ক্রীড়া ব্যক্তিত্বরা অন্যদের মধ্যে ইফতার মাহফিলে যোগ দেন।

প্রধানমন্ত্রী অতিথিদের জন্য সাজানো বিভিন্ন টেবিলে গিয়ে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন।

ইফতারের পূর্বে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় ১৫ আগস্ট শাহাদৎবরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য সদস্যগণ, মুক্তিযুদ্ধে শহীদ ব্যক্তিবর্গের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মাওলানা এহসানুল হক মোনাজাত পরিচালনা করেন।

প্রফেসর এমেরিটাস ড. আনিসুজ্জামান, প্রফেসর এমেরিটাস ড. রফিকুল ইসলাম, ড. জামিলুর রেজা চৌধুরী, বিশিষ্ট লেখিকা সেলিনা হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম, সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, বিচারপতি মেজবাহউদ্দিন, অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দিন, এফবিসিসিআই সভাপতি আবদুল মাতলুব আহমেদ, বিশিষ্ট অভিনেতা রাজ্জাক ও কৃষিবিদ আমিরুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে পেশাজীবী সমন্বয় পরিষদ, সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), কৃষিবিদ ইনস্টিটিউশন-বাংলাদেশ, ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), জাতীয় প্রেসক্লাব, আওয়ামী আইনজীবী পরিষদ, এফবিসিসিআই, বিজিএমইএ এবং সেক্টর কমান্ডার্স ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment