মাহফুজ-শমী কায়সারের ‘শেষের পরে’ শুরু

মাহফুজ-শমী কায়সারের ‘শেষের পরে’ শুরু

সর্বশেষ গত বছর একসঙ্গে একটি টেলিছবিতে অভিনয় করেছিলেন শমী কায়সার ও মাহফুজ আহমেদ। তারপর আর তাদের একসঙ্গে দেখা যায়নি। অথচ মাহফুজ-শমীর রসায়ন বারবারই দেখতে চান দর্শক। সে কথা মাথায় রেখেই চয়নিকা চৌধুরী এ জুটিকে নিয়ে নির্মাণ করছেন নতুন নাটক। গতকাল সকালে শুটিং শুরু হওয়া নাটকটির নাম ‘শেষের পরে’। এর গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী। প্রযোজনা করছে আলফা-আই মিডিয়া লিমিটেড।

মাহফুজ-শমী কায়সারের ‘শেষের পরে’ শুরু

শমী কায়সার বলেন, ‘এবারের ঈদে অনেকেই গল্প নিয়ে এসেছিলেন আমার কাছে। কিন্তু কোনোটাই তেমন ভালো লাগেনি বলে কাজ করা হয়ে ওঠেনি। তবে এ নাটকটির গল্প দারুণ। তাই কাজটি করছি। পাশাপাশি মাহফুজ আহমেদকে সহশিল্পী হিসেবে পেয়েছি। যার সঙ্গে সব সময়ই কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি।’ মাহফুজ বলেন, ‘শেষের পরে রোমান্টিক একটি গল্প। তবে গৎবাঁধা নয়। দর্শকের কাছে ভালো লাগার মতো উপাদান আছে এ নাটকে। শমী কায়সার আমার খুব ভালো একজন বন্ধু, একজন ভালো সহকর্মী। একজন অভিনেতা সব সময়ই মুখিয়ে থাকেন, একজন ভালো অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার জন্য। শমীর সঙ্গে অভিনয় করতে গেলে আমার এমনই অনুভূতি হয়। কারণ তার সঙ্গে অভিনয় করতে গেলে সারাক্ষণই আমাকে চরিত্রের মধ্যে ডুবে থাকতে হয়। শেষের পরে নাটকটি নিয়ে সত্যিই আমি খুব আশাবাদী।’

উল্লেখ্য, শমী কায়সার ও মাহফুজ আহমেদ প্রথম একসঙ্গে অভিনয় করেন আখতার ফেরদৌস রানার নির্দেশনায় বিটিভির প্রথম চার পর্বের ধারাবাহিক নাটক ‘পান্থজনের সখা’। গত বছর সর্বশেষ তারা দুজন চয়নিকা চৌধুরীর নির্দেশনায় ‘অনুমতি প্রার্থনা’ টেলিছবিতে অভিনয় করেন।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment