‘বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনা কাজ করে চলেছেন’ – ব্যারিস্টার নাজমুল হুদা

‘বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনা কাজ করে চলেছেন’ - ব্যারিস্টার নাজমুল হুদা

‘যারা খুনী জামাতের সঙ্গে আঁতাত কারী, জঙ্গীবাদের মদদ দাতা, যারা পেট্রল দিয়ে মানুষ মারে তাদের সাথে কোনো আলোচনা হতে পারে না। জাতীয় শোক দিবসে ভূয়া জন্মদিন পালন করে বেগম খালেদা বুঝিয়ে দিয়েছেন তিনি খুনিদের দোসর। খালেদা জিয়া জামাত ছাড়বেন না। জামাত-বিএনপি খুনীচক্রই আজ দেশকে অস্থিতিশীল করতে জঙ্গী কর্মকা- চালিয়ে যাচ্ছে।’ ১৪ দলীয় জোটের মূখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জননেতা মোহাম্মদ নাসিম এম.পি. প্রধান অতিথি হিসেবে উক্ত আলোচনা সভায় এই কথা বলেন।

‘বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনা কাজ করে চলেছেন’ - ব্যারিস্টার নাজমুল হুদা
তিনি আরও বলেন, ‘৫ জানুয়ারীর নির্বাচনে খালেদা জিয়া অংশ নেননি বলেই আজ ৩১দলীয় জোটের জন্ম হয়েছে। ব্যারিস্টার নাজমূল হুদাকে ধন্যবাদ জানাই তিনি ১৪ দলের সাথে একাত্মতা ঘোষণা করে জঙ্গীবাদসহ সব অপশক্তি  প্রতিরোধ আমাদের সাথে মাঠে নেমেছেন। আগামীতে আমরা জঙ্গীবাদ প্রতিরোধ কওে দেশবিরোধী শক্তিকে যুগপত প্রতিরোধ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা কায়েম করবো ইনশাআল্লাহ।’
তৃণমূল নেতৃত্বাধীন দেশের বৃহত্তম রাজনৈতিক জোট ৩১দলীয় বাংলাদেশ জাতীয় জোট ৮ আগস্ট ২০১৬খ্রি. সোমবার, বিকেল ৪টায় সাগর-রুনী মিলনায়তন, রিপোর্টার্স ইউনিটি, সেগুন বাগিচা, ঢাকায় ‘বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আমাদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করেছে।

No automatic alt text available.

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় জোট- বিএনএ-র চেয়ারম্যান ও তৃণমূল বিএনপি’র চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার নাজমুল হুদা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তৃণমূল বিএনপির যুগ্ম মহাসচিব ও বিএনএ নেতা মো. আক্কাস আলী খান।
সভাপতির ভাষণে ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, “জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তকবায়নে  অসাম্প্রদ্বায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ হড়ে তুলতে হবে । এই মুহুর্তে এই কাজ করার জন্য তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা একাই যথেষ্ট ! তিনি বঙ্গবন্ধুর অসম্পূর্ণ স্বপ্নকে বাসÍবোয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। কিন্তু বাংলাদেশকে যারা ব্যর্থ রাষ্ট্র হিসেবে দেখতে চায়, বাংলাদেশের স্বাধীনতাকে যারা বিশ্বাস করেনা সেই যুদ্ধাপরাধী সঙ্গ খালেদা জিয়া ছাড়লেন না। তাই দেশের এই ক্রান্তি-লগ্নে আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান অরাজকতার প্রতিরোধে ১৪ দলের সাথে একাত্ম হয়ে সকল দেশবিরোধী শক্তি প্রতিরোধে ১৪দল ও ৩১ দল মিলে আমরা সকল দেশবিরোধী অশূভ শক্তির বিরুদ্ধে মাঠে নেমেছি।
আলোচনা অনুষ্ঠানে এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ-ও কো-চেয়ারম্যান (বিএলডিপি)-ও চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী জনাব এম. নাজিম উদ্দীন আল-আজাদ ও জোটের সাধারণ সম্পাদক মো. সেকেন্দোর আলী মনি।
বাংলাদেশ জাতীয়  জোট-বিএনএ-র জাতীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জাগো বাঙ্গালীর চেয়ারম্যান চেয়ারম্যান মেজরঅব: ডা: শেখহাবিবুর রহমান, বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুররহমান, দেশপ্রেমিক নাগরিক পার্টির চেয়ারম্যান আহসানউল্লাহ্ শামীম, স্বাধীনপার্টিও চেয়ারম্যান  ডা: জুয়েল সম্রাট চিশতী, গণতান্ত্রিক ন্যাপ ভাসানী পার্টির চেয়ারম্যান এ্যাড: জাহাঙ্গীর হোসেন, রিপাবলিকান পার্টির চেয়ারম্যান অধ্যাপকমুফাসসির বজলুর রহমান আমিনী, বাংলাদেশ তফসিল জাতি ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী দুলাল সাহা, বাংলাদেশ আওয়ামী পার্টির চেয়ারম্যান আমানউল্ল্যা সিকদার, বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলন (বিজিএ) পার্টির চেয়ারম্যানএ.আর. এম.জাফরউল্লাহ চৌধুরী, বাংলাদেশ প্রতিবাদী জনতা পার্টিওর চেয়ারম্যান  চেয়ারম্যান ওমরফারুক ফরাজী, কে.এস.পি, চেয়ারম্যান, সালাম মাহামুদ, আমজনতাপার্টি চেয়ারম্যান অধ্যক্ষ বেনজির আহমেদ, গনতান্তিক মুক্তি আন্দোলন চেয়ারম্যান মো, আশরাফ হোসেন হাওলাদার, জাগো দলের সভাপতি রকিব উর রহমান খাঁন চৌধুরী লিটন প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment